Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বিয়ের এক বছরের মাথাতেও সন্তান হয়নি বৌমার, মানসিক অবসাদে দিল্লিতে আত্মঘাতী প্রৌঢ় দম্পতি !

 

নিউজবাংলা ডেস্ক : রবিবার দিল্লির সিরাসপুর এলাকায় ভাড়া বাড়ির মধ্যে কীটনাশক পান করে এক ৫০ বছর বছর বয়সী ব্যক্তি ও তাঁর স্ত্রী আত্মঘাতী হয়েছেন বলে পুলিশ সূত্রে জানা গেছে। মৃত দম্পতির নাম কমলেশ ও তাঁর স্ত্রী উষা (৪৫)।

পুলিশ সূত্রে জানা গেছে, প্রায় বছর খানেক আগেই এই দম্পতির ছেলে বিয়ে করেছিল। কিন্তু বিয়ের পর থেকে তাঁদের কোনও সন্তান না হওয়ায় ওই পরিবারটি চরম হতাশায় ভুগছিলেন। এদিন বেলার দিকে ওই দম্পতির সঞ্জাহীন দেহ জীবন পার্ক এলাকার ভাড়া বাড়ি থেকে উদ্ধার হয়।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মানসিক অবসাদের জেরেই ওই দম্পতি এমন চরম পথ বেছে নিয়েছেন। এদিন বেলার দিকে ওই দম্পতির এক নাতি তাঁদের বাড়িতে এসে দু'জনকে অচৈতন্য অবস্থায় দেখতে পায়। এরপরেই খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ।

কমলেশ আলিপুরের একটি সংস্থার গোডাউনে সিকিউরিটি গার্ড হিসেবে কর্মরত ছিল। এবং তাঁর স্ত্রীও একটি বেসরকারী সংস্থায় কাজ করতেন। (Outer North) পুলিশের ডেপুটি কমিশনার গৌরব শর্মা সংবাসদংস্থাকে জানিয়েছেন, পুত্রবধুর কোনও সন্তান না হওয়ায় পরিবারে চরম অশান্তি চলছিল।

এর জেরে তাঁদের ছেলে ও বৌমা ওই ভাড়া বাড়ি ছেড়ে কিছু দূরেই অন্য একটি বাড়ি ভাড়া নিয়ে বসবাস শুরু করেছিল। এই নিয়েই চূড়ান্ত মানসিক অবসাদে ওই দম্পতি এভাবে নিজেদের শেষ করে দিল বলেই পুলিশের অনুমান। এদিন মৃতদেহদুটিকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

 #newzbangla #BengaliNews #Delhi #নিউজবাংলা #Newsbangla #NationalNews

No comments