Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

রুদ্ধশ্বাস ম্যাচ গড়াল সুপার ওভারে, শেষ পর্যন্ত কিংস ইলেভেন পঞ্জাবকে ধরাশায়ী করল দিল্লী ক্যাপিটালস !

 

নিউজবাংলা ডেস্ক : আইপিএল ম্যাচের দ্বিতীয় দিনেই এক টানটান উত্তেজনায় ভরা ম্যাচের সাক্ষী থাকল তাবড় ক্রিকেট বিশ্ব। এদিন কিংস ইলেভেন পঞ্জাব বনাম দিল্লী ক্যাপিটালস-এর দুর্দান্ত লড়াই তাক লাগিয়েছে সবাইকে।

রুদ্ধশ্বাস লড়াইয়ে শেষ পর্যন্ত সুপার ওভারে জয়ী হল দিল্লী ক্যাপিট্যালস। এদিন কিংস ইলেভেন পঞ্জাবের হয়ে ঝড়ো ব্যাটিং করে ৮৯ রান তুলেছিল মায়াঙ্ক আগরওয়াল। প্রথমে ব্যাট করে দিল্লীর সংগ্রহ ছিল ১৫৭ রান। তাঁদের তাড়া করতে গিয়ে নির্ধারিত ২০ ওভারে পঞ্জাবেরও সংগ্রহ ১৫৭ রান।

ফলে ম্যাচ সুপার ওভারে গড়ায়। এবং এইখান থেকেই মোড় ঘুরে যায় দিল্লীর দিকে। প্রসঙ্গতঃ এদিন টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় কিংস ইলেভেন পঞ্জাব। রান তাড়া করে জেতার জন্য লোকেশ রাহুলের এই সিদ্ধান্ত কোনও কাজে দিল না এদিন।

দিল্লীর হয়ে ওপেনিংয়ে নামেন ধাওয়ান। কিন্তু শূন্য রান করেই তিনি প্যাভেলিয়নে ফিরে যান। এরপর মাত্র ১৩ রানের মধ্যেই একে একে ৩টে উইকেট পড়ে যায় তাঁদের। এরপর দিল্লী কিছুটা লড়াইয়ে ফেরে ঋষভ পন্থ ও অধিনায়ক শ্রেয়াস আইয়ার-এর হাত ধরে।

এর মধ্যে ঋষভ ৩১ রান করে আউট হয়ে যান এবং শ্রেয়াস করেন ৩৯। তাঁরা দু'জনে আউট হয়ে যেতেই ম্যাচের রাশ ধরেন মার্কাস স্টয়নিস। ম্যাচের শেষে তাঁর স্কোর ৫৩ নটআউট। আর দিল্লী ৮ উইকেটে ১৫৭ রান সংগ্রহ করে।

এদিকে কিংস ইলেভেনও শুরুতে এক্কেবারে খাপছাড়া খেলতে শুরু করে। রান তাড়া করতে নেমে দ্রুত তাঁদের উইকেট হারাতে থাকে। ১৫.৩ ওভারে দলের রান যখন মাত্র ১০১ তখন হাল ধরেন মায়াঙ্ক। তিনি মাত্র ৬০ বলে সংগ্রহ করেন ৮৯ রান। যদিও তাঁর এই অবদান এদিন কোনও কাজেই দিল না।

 #newzbangla #BengaliNews #IPL2020 #নিউজবাংলা #Newsbangla #NationalNews #CricketNews #SportsNews #DubaiIPL

No comments