Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

রাজ্যে ২৪ ঘন্টায় করোনা সংক্রমণে ৬১ জনের মৃত্যু, মোট আক্রান্ত ২,২৫,১৩৭ জন !

 

নিউজ বাংলা, বিনোদন ডেস্ক : হাজারও সচেতনতার প্রচারে বাঁধ মানছে না করোনা সংক্রমণ। রাজ্যের স্বাস্থ্য দফতরের তথ্য অনুযায়ী গত ২৪ ঘন্টায় এই রাজ্যে করোনা সংক্রমণে মৃত্যু হয়েছে ৬১ জনের। এর ফলে রাজ্যে মোট করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪৩৫৯ জন।

অন্যদিকে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৩১৭৭ জন। এরফলে রাজ্যের মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ২,২৫,১৩৭ জন। যার মধ্যে একদিনে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৯৫৮ জন। সব মিলিয়ে সুস্থ হয়েছেন ১,৯৫,৯৭২ জন। এই হিসেবে রাজ্যে সুস্থতার হার ৮৭.০৫% বলে স্বাস্থ্য দফতর সূত্রে জানানো হয়েছে।

অন্যদিকে গোটা দেশেই এখন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘন্টায় ভারতে করোনা আক্রান্তের সংখ্যা প্রায় ৯২,৬০৫ জন। এবং দেশে মোট করোনা আক্রান্ত হয়েছেন ৫৪,০০,৬১৯ জন। গত ২৪ ঘন্টায় গোটা দেশে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১১৩৩ জনের। এর ফলে দেশে করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ৮৬,৭৫২ জন।

করোনা সংক্রমণ ও মৃত্যুর হারে এই মুহূর্তে দেশের মধ্যে প্রথম স্থানে রয়েছে মহারাষ্ট্র। এরপর দ্বিতীয় স্থানে অন্ধ্রপ্রদেশ, তৃতীয় স্থানে তামিলনাড়ু, চতুর্থ স্থানে কর্ণাটক, পঞ্চম স্থানে উত্তরপ্রদেশ, ষষ্ঠ স্থানে দিল্লী, আর সপ্তম স্থানে রয়েছে বাংলা। 

 #newzbangla #BengaliNews #FightAgainstCovid19 #নিউজবাংলা #Newsbangla #NationalNews #Covid19

No comments