Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বাজি কারখানায় ভয়াবহ বিস্ফোরণ, চলে গেল ৯টি তাজা প্রাণ !

 

নিউজ বাংলা, চেন্নাই : বাজি বিস্ফোরণের কারণে এবার ভয়াবহ বিস্ফোরণ তামিলনাড়ুর কুড্ডালোরে। আচমকাই ওই কারখানায় আগুন লাগার ঘটনা ঘটে গত বৃহস্পতিবার গভীর রাতে। ঘটনায় এখনও পর্যন্ত ৯ জনের মৃত্যু হয়েছে। আহত পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চেন্নাই থেকে প্রায় ১৯০ কিমি দূরে এই বিস্ফোরণস্থল। স্থানীয়দের দাবী, আচমকা গভীর রাতে বিস্ফোরণের শব্দ শুনে বাইরে বেরিয়ে দেখা যায় গোটা বাজি কারখানা দাউদাউ করে জ্বলছে। স্থানীয়দের তৎপরতায় শুরু হয় আগুন নেভানোর কাজ এবং উদ্ধারকার্য। খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকল বাহিনী।

পুলিশ সূত্রে খবর, বিস্ফোরণের জেরে বাড়িটি সম্পূর্ণ ক্ষতিগ্রস্থ হয়েছে। প্রথমে কারখানায় তারপরে বাজি তৈরির মশলা গুলিতেও অগ্নিসংযোগ ঘটে। যারকারণেই আগুনের মাত্রা মুহূর্তেই অনেকটা জায়গায় ছড়িয়ে পড়ে।

উল্লেখ্য, আতসবাজির কারখানায় প্রভূত লাভের আশায় বহু মানুষ কর্মসংস্থান হিসেবে এইদিকটি বেছে নেয়। কিন্তু বহু ক্ষেত্রেই অবৈধ কারখানাগুলিতে বাজির গুনগত মান পরীক্ষা না করে বিক্রির কারণেও বহু প্রাণহানির ঘটনা ঘটে।

ইতিমধ্যেই ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। ঘটনায় এখনও বিস্ফোরণের কারণ সম্পর্কে কিছু জানা যায়নি। অসাবধানবশত কোন কারণে এই বিস্ফোরণ নাকি পুরোটাই ইচ্ছাকৃত সেই বিষয়ে তদন্ত করে দেখা হবে বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে।

#NewzBangla #BengaliNews #HaldiaKukrahatiFerryService #NewsUpdate #নিউজবাংলা #LatestUpdate #IndiaNews #PurbaMedinipurNews

 

 

No comments