Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

নজিরবিহীন ঘটনা ! ১১৬বি জাতীয় সড়কে সারি দিয়ে পথ অবরোধ করোনা আক্রান্তদের, ঘুম ছুটল প্রশাসনের !

 

 

নিউজবাংলা ডেস্ক, পূর্ব মেদিনীপুর : সারি সারি করোনা আক্রান্ত রোগী আচমকাই নেমে এসেছেন পথে। তাঁদের বিক্ষোভে বন্ধ হয়ে যায় গুরুত্বপূর্ণ দিঘা নন্দকুমার ১১৬বি জাতীয় সড়ক। মঙ্গলবার বেলার দিকে এই ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।

এমনিতেই করোনা নিয়ে মানুষের মধ্যে চূড়ান্ত উদ্বেগ রয়েছে। তারওপর করোনা আক্রান্তদের দলে দলে রাস্তায় নামতে দেখেই এলাকা প্রায় ফাঁকা হয়ে যায়। সারি দিয়ে গাড়ি দাঁড়িয়ে পড়ে রাস্তার এদিক ওদিক। এই মুহূর্তে হাসপাতালটিতে প্রায় ৭০ জন করোনা রোগী রয়েছেন বলে সূত্রের খবর।

যারা এই বিক্ষোভ দেখাচ্ছেন তাঁরা এসেছেন পূর্ব মেদিনীপুরের কাঁথির সঞ্জীবন হাসপাতালে থেকে। সম্প্রতি প্রায় মাস খানেক আগেই রাজ্য সরকারের নির্দেশে পূর্ব মেদিনীপুর জেলা স্বাস্থ্য দপ্তরের উদ্যোগে কাঁথি’র সঞ্জীবন হাসপাতালকে করোনা হাসপাতাল হিসেবে চালু করা হয়।

কিন্তু হাসপাতাল চালুর পর থেকেই উঠে আসছিল একাধিক অভিযোগ। হাসপাতালে নিম্ন মানের খাওয়ার দেওয়ার পাশাপাশি সময়ে খাওয়ার না দেওয়া, হাসপাতালের ভেতর, বেড, বাথরুম সবকিছুই অত্যন্ত অপরিষ্কার রয়েছে বলে অভিযোগ উঠেছে।

এই নিয়ে বারেবারে রোগীরা আওয়াজ তুললেও কর্ণপাত করেনি প্রশাসন। তারই প্রতিবাদে মঙ্গলবার সকালে প্রথমে তাঁরা হাসপাতালে বিক্ষোভ দেখায়। তাতে কাজ না হওয়ায় বেলা ১১টা থেকে প্রায় দেড় ঘন্টা ধরে ১১৬বি জাতীয় সড়ক অবরুদ্ধ করে রাখেন তাঁরা। পরে খবর পেয়ে কাঁথি থানার পুলিশ ঘটনাস্থলে এসে সমস্যা মেটানোর আশ্বাস দিলে অবরোধ উঠে যায়।

#newzbangla #BengaliNews #FightAgainstCovid19 #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate #Covid19 #PurbaMedinipurNews

No comments