Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মহিষাদলে জলে ডুবে ৪ বছরের শিশুর মৃত্যু, খুনের অভিযোগে ৩ দিন পর কবর থেকে তোলা হল দেহ !

 

নিউজবাংলা ডেস্ক : গত শুক্রবার বেলার দিকে বাড়ির পাশের পুকুরে ডুবে গিয়েছিল একরত্তি মেয়ে। ঘটনা দেহতে পেয়েই তাঁকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা শিশুটিকে মৃত বলে জানায়। এরপরেই গ্রামবাসীদের উদ্যোগে শিশুটিকে সেদিনই কবর দিয়ে দেওয়া হয়। ঘটনাস্থল পূর্ব মেদিনীপুরের মহিষাদল থানার গাজিপুর গ্রাম।

তবে এরপরেই ঘটনাটি নাটকীয় মোড় নেয়। মঞ্চে অবতীর্ণ হন শিশুটির মা। তাঁর দাবী, শিশুটিকে খুন করে জলে ফেলে দিয়েছে তাঁরই স্বামী সেক সিরাজুল। শুধু অভিযোগ তুলেই ক্ষান্ত হননি তিনি, রীতিমতো মহিষাদল থানায় স্বামীর বিরুদ্ধে লিখিত ভাবে অভিযোগ দায়ের করেন তিনি।

অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে, শিশুটির মৃত্যুর পর দেহ ময়না তদন্ত না করেই সৎকার করে দেওয়া হয়েছে। কিন্তু ময়না তদন্ত ছাড়া তো বোঝার উপায় নেই শিশুটির জলে ডুবে মৃত্যু নাকি তাঁকে খুন করে জলে ফেলে দেওয়া হয়েছে।

অবশেষে রবিবার সকালে ম্যাজিস্ট্রেট ও হলদিয়া মহকুমা পুলিশ আধিকারীকের উপস্থিতিতে শিশুর দেহটিকে কবর থেকে তোলা হয়েছে। এরপর দেহটিকে ময়না তদন্তের পর ঘটনার পরবর্তী তদন্তের কাজ এগোবে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, ওই পরিবারে স্বামী স্ত্রীর মধ্যে দীর্ঘদিন বনিবনা হয়নি। মহিলার বিরুদ্ধে নানান অভিযোগে গ্রামে সালিশিও হয়েছিল। গণ্ডগোলের জেরে প্রায়শই নন্দীগ্রামে বাপের বাড়িতে গিয়ে থাকেন মহিলা। তাঁর বড় মেয়েও সেখানেই থাকে। তবে ছোট মেয়ে বাবার কাছেই থাকত। এই ঘটনার পর মহিলার স্বামী বাড়ি থেকে পলাতক। তাঁর সন্ধানে পুলিশ তল্লাশি শুরু করেছে।  

 #newzbangla #BengaliNews #CrimeNews #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate #PurbaMedinipurNews

No comments