Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

নিজের গড়েই পরাজয়, ভাটপাড়া নৈহাটি সমবায় ব্যাংকের চেয়ারম্যান পদ থেকে অপসারিত অর্জুন সিং !

 


নিউজ বাংলা, ব্যারাকপুর : শেষ রক্ষা হল না। ভাটপাড়া নৈহাটি সমবায় ব্যাংকের চেয়ারম্যান পদ থেকে অপসারিত হলেন অর্জুন সিং। রবিবারের সেই পথের ভোটাভুটিতে ১২-০ ভোটে হেরে যান তিনি। ঘাসফুল ছেড়ে পদ্ম শিবিরে যোগ দেওয়ার কারণে তৃণমূল শিবিরের কাছে সফট টার্গেট হয়েছিলেন তিনি এমনটাই অভিযোগ করেছিলেন বিজেপি নেতা তথা সাংসদ অর্জুন সিং।

মূলত অভিযোগ ছিল আর্থিক দুর্নীতির। সেই কারণে বেশ কয়েকবার পুলিশ হানাও দেয় তার বাড়িতে। প্রথমত ভাটপাড়া নৈহাটি সমবায় ব্যাংক থেকে কুড়ি কোটি টাকা ঋণ অবৈধভাবে পাইয়ে দেওয়ার অভিযোগ উঠেছিল সাংসদের বিরুদ্ধে। সেই ঘটনার তদন্ত শুরু হতেই অভিযোগ ওঠে, ২০১৮ সালে অক্টোবর মাসে দু'দফায় মোট ১৩ কোটি টাকা ঠিকাদার অভিজিৎ চক্রবর্তী কে পাইয়ে দিয়েছেন সাংসদ। কিন্তু সেই টাকা পাননি ওই ঠিকাদার।

পরবর্তীতে পুলিশ ওই সমবায় ব্যাংকের সেই সময়কার সিইও চন্দ্রনাথ ভট্টাচার্য এবং ঠিকাদার অভিজিৎ চক্রবর্তীকে গ্রেফতার করে। সেই ঘটনায় নাম জড়ায় সাংসদ অর্জুন সিং এর। যদিও সেই সমস্ত অভিযোগের কথা অস্বীকার করেছেন অর্জুন। ঘটনায় সাংসদের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব আসে। তার কারণেই এদিন ভোটগ্রহণের পর ভোটের ফলাফলের নিরিখে চেয়ারম্যান পদ থেকে অপসারিত হন সাংসদ অর্জুন সিং। ১২-০ ভোটে হারার কারণে নিজের ঘরেই নিজের অস্তিত্ব নিয়ে সংকটে তিনি। অস্বস্তিতে গেরুয়া শিবির।

  #newzbangla #BengaliNews #ArjunSingh #নিউজবাংলা #Newsbangla #BharatiyaJanataParty #Bhatpara

No comments