Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

ছয়দফা দাবিতে হলদিয়ায় বিডিও অফিসে গণ ডেপুটেশন দিল বিজেপি !

 

নিউজ বাংলা, হলদিয়া : রাজ্যে একের পর এক ঘটনায় শাসক বিরোধী তরজা অব্যাহত। কখনও আমফান কখনও রেশন দুর্নীতি নিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে সোচ্চার হয়েছে পদ্ম শিবির। তার কারণেই বিপাকে একাধিক বার নিয়ম বদল থেকে তালিকা সংশোধনের মত ভূমিকায় উদ্যোগী হয়েছে রাজ্য। এবার হলদিয়ায় সাধারণ মানুষের প্রাপ্যটুকু জোগাড়ে সচেষ্ট বিজেপি।

এদিন হলদিয়ার ব্রজলালচক এলাকা থেকে মিছিল করে হলদিয়া বিডিও অফিসে পৌঁছায় বিজেপি কর্মীরা। সেখানে আমফানের প্রাপ্য ক্ষতিপূরণ, সরকারী যোজনা থেকে ভাতা সহ ছয়দফা অভিযোগ তুলে কর্মসূচী চালায়। বিডিও অফিসের কাছে কর্মসূচী পালনের পর তাদের ছয়দফা অভিযোগ লিখিত আকারে বিডিওর নিকট জমা দেন তারা।


 বিজেপি কর্মী দিলীপ কুমার ধাড়া জানান, এলাকায় সরকারী প্রকল্পে মানুষদের সাহায্যে কোনো প্রকৃত মূল্যায়ন হচ্ছে না। মানুষ যাতে তাদের প্রাপ্য থেকে বঞ্চিত না হয় সেই কারণেই আজকের এই কর্মসূচি। এদিন হলদিয়া গ্রামীণ মন্ডল ১ ও ২ এর সদস্যরা এই ডেপুটেশন জমা দেন।

যেখানে আমফানে ক্ষতিপূরনের প্রাপ্য দেওয়া, প্রধানমন্ত্রীর আবাস যোজনা, বিবাহভাতা, বার্ধক্য ভাতা, খালনালা সহ জল নিকাশের ব্যবস্থা গ্রহণ, পরিযায়ী শ্রমিকদের মূল্যায়ন, এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখার মত দাবি তুলে সরব হন তারা। বিজেপির হলদিয়া গ্রামীণ মন্ডল ১ এর সভাপতি সনাতন মাইতি জানান, এলাকায় সুস্থ পরিবেশের বাতায়ন গড়তে এই দাবিগুলি আজ বিডিওর নিকট জমা দিয়েছি। বিডিও বিষয়গুলি নিয়ে পর্যালোচনার আশ্বাস দিয়েছেন।

#NewzBangla #BengaliNews #BharatiyaJanataParty #NewsUpdate #নিউজবাংলা #LatestUpdate #IndiaNews #PurbaMedinipurNews

No comments