Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বোমা তৈরীর আঁতুড়ঘরে পরিণত হয়েছে বাংলা, জানালেন রাজ্যের সাংবিধানিক প্রধান জগদীপ ধনকড় !

 


নিউজ বাংলা, কলকাতা : মসনদে বসার পর থেকেই একের পর এক বিস্ফোরক মন্তব্য রাজ্যের সাংবিধানিক প্রধানের। রাজ্য প্রশাসনের কার্যকলাপে তিনি যে কোনোভাবেই সন্তুষ্ট নন তা একাধিক মন্তব্য এবং টুইটে স্পষ্ট হয়েছে বারেবারে। এবার রাজ্য বোমা তৈরীর আঁতুড়ঘরে পরিণত হয়েছে বলে তোপ দাগলেন রাজ্যপাল জগদীপ ধনকড়।

উল্লেখ্য, শনিবার সকালে গোপন সূত্রে খবর পেয়ে জাতীয় তদন্তকারী সংস্থা এনআইএ কেরলের এরনাকুলাম থেকে তিনজন এবং পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ থেকে ছয়জন আল-কায়েদা জঙ্গি গ্রেপ্তার করেছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছে, দেশের একাধিক বড় শহরে লোন উলফ হামলার ছক কষেছিল আল-কায়েদা গোষ্ঠী।

দেশের বিভিন্ন শহরে নাশকতামূলক হামলার পরিকল্পনা থাকলেও এনআইএর তৎপরতায় সেই পরিকল্পনা ভেস্তে যায়। উদ্ধার করা গিয়েছে একাধিক অস্ত্রশস্ত্র, বোমা তৈরির উপাদান, ডিজিটাল ডিভাইস সহ জেহাদি কাগজপত্র।

শনিবার সেই খবর প্রকাশ্যে আসার পর রাজ্যপাল রাজ্যের পরিস্থিতি, আইনশৃঙ্খলা, প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে তিনটি টুইট প্রকাশ করেন। যদিও এই আক্রমণ এর আগেও বহুবার করেছেন তিনি। মুখ্যমন্ত্রীর জন্যই কোন পুলিশকর্মী সঠিক কাজ করতে পারেন না বলেও অভিযোগ করেছিলেন। ফের নতুন টুইটে রাজ্য এবং রাজ্যপালের সংঘাত আবারো টুইট যুদ্ধতে পরিণত হতে চলেছে তা ধারণা করাই যায়।

 #newzbangla #BengaliNews #BengalGovernor #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate #JagdeepDhankhar

No comments