Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

ব্যাপক চাঞ্চল্য কোলাঘাটে, মোবাইলে গেম খেলার প্রলোভন দেখিয়ে ৭ বছরের নাবালিকাকে ধর্ষণ, গ্রেফতার মামাতুতো দাদা !

 

নিউজ বাংলা, কোলাঘাট : মোবাইল গেমের প্রলোভন দেখিয়ে এবার সাত বছরের নাবালিকাকে ধর্ষণের ঘটনা ঘটল পূর্ব মেদিনীপুরের কোলাঘাটে। ধর্ষণের অভিযোগ উঠল মামাতুতো দাদার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে গত বুধবার বিকেলে কোলাঘাট থানার সাগরবাড় অঞ্চলের চাঁদপুর গ্রামে।

নিগৃহীতার পরিবারের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। ধর্ষকের শাস্তির দাবিতে সরব এলাকার মানুষজন। ঘটনায় অভিযুক্ত সেক রাকেশ(১৮) পাশ্ববর্তী সারদাবসান গ্রামের বাসিন্দা। নাবালিকার সাথে সম্পর্কে সে মামাতুতো দাদা।

সূত্রের খবর, ওইদিন বিকেলে মোবাইলে গেম খেলার আছিলায় নাবালিকাকে নিজের মামাবাড়িতে ডেকে নিয়ে যায় রাকেশ। বাড়িতে কেউ না থাকার সুযোগকে কাজে লাগিয়ে নাবালিকাকে ধর্ষণ করে সে। এরপর বিষয়টি যাতে কাউকে না জানায় তার জন্য প্রাণনাশের হুমকি দেওয়া হয়।

রাকেশ নাবালিকাকে জানায়, যদি এই ঘটনার কথা কাউকে সে জানায় তাহলে তাকে খুন করে পুকুরে ভাসিয়ে দেবে। ঘটনায় নাবালিকার মা পুতুল বিবি জানান,  বাড়িতে কেউ ছিল না তখন আমি ঘুমাচ্ছিলাম। মোবাইলে গেম খেলার নামে লোভ দেখিয়ে মেয়েকে ডেকে নিয়ে যায় রাকেশ।

কিন্তু বাড়ি ফিরে ধর্ষণের কথা জানাতে পারেনি শিশুটি। অনেক জিজ্ঞাসাবাদের পর পুরো ঘটনাটি জানায় সে। পরদিন সকালে নাবালিকা শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ে। বিষয়টি নিয়ে অভিযুক্তের পরিবারের দ্বারস্থ হলে তা মিটমাট করে নেওয়ার কথা বলা হয়। এই প্রস্তাবে রাজী না হয়ে নাবালিকার পরিবার কোলাঘাট থানায় অভিযোগ দায়ের করে। পরে পুলিশ এসে অভিযুক্তকে বাড়ির মধ্যে আটকে থাকা অবস্থায় উদ্ধার করে থানায় নিয়ে যায়।

যদিও এই ঘটনায় অভিযুক্তর পরিবারের দাবি, ছেলে অপরাধী প্রমান হলে কঠোর থেকে কঠোরতম শাস্তি হোক। স্থানীয় পঞ্চায়েত ময়না খাতুন জানান, এই বিষয় সম্পর্কে আমি অবগত নই। অভিযোগ প্রমান হলে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি। এলাকায় এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

#NewzBangla #BengaliNews #PurbaMedinipur #NewsUpdate #নিউজবাংলা #LatestUpdate #IndiaNews #CrimeNews

No comments