Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

যোগীরাজ্যে ফের নাবালিকা ধর্ষণ করে খুন, আখের খেত থেকে উদ্ধার শিশুর দেহ !

 


নিউজ বাংলা ডেস্ক : উত্তরপ্রদেশে ফের নাবালিকাকে ধর্ষণ করে খুনের ঘটনা ঘটলো। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের লাখিমপুর খেরি এলাকায়। এই নিয়ে জেলাতে তিনটি বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে বলে পুলিশ সূত্রে খবর। শিশুটিকে নির্মম ভাবে হত্যা করা হয়েছে বলে পোষ্টমর্টেম রিপোর্টে জানা গিয়েছে।

গত বুধবার থেকেই ওই নাবালিকার খোঁজ না পেয়ে পরিবারের লোকজন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের পর তল্লাশি চালিয়ে গত বৃহস্পতিবার জেলার সিংগাহী সীমান্ত এলাকায় আখের ক্ষেত থেকে শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়। উদ্ধারের পর শিশুটির মাথায় গুরুতর ক্ষত রয়েছে বলেও জানা যায়।

পিএমও রিপোর্টে শিশুটিকে ধর্ষণের কথা উল্লেখ করা হয়েছে। এ ঘটনায় ইতিমধ্যে সাত সদস্যের পুলিশের টিম তদন্ত শুরু করেছে বলে জানান এসপি সত্যেন্দ্র কুমার সিংহ। ঘটনার অভিযোগ জানাতে গিয়ে মৃত শিশুটির বাবা গ্রামেরই এক বাসিন্দা লেখরামের নামে অভিযোগ আনেন।

পরিবারের সাথে পুরনো শত্রুতার জেরে শিশুটিকে খুন করা হয়েছে বলে জানায় মৃতার বাবা। মর্মান্তিক এই ঘটনায় খুনের মামলা রুজু করেছে পুলিশ। উল্লেখ্য গত কয়েকদিন আগেই এই লাখিমপুর এলাকাতে ১৭ বছর বয়সী কিশোরীকে ধর্ষণ করে খুন করা হয়।

স্কলারশিপের ফর্ম পূরণ করতে গিয়ে নিখোঁজ হয়ে গিয়েছিল ওই ছাত্রী। এরপর বাড়ি থেকে কিছুটা দূরে একটি পুকুরের মধ্যে থেকে ছিন্ন বিচ্ছিন্ন দেহ উদ্ধার হয়। একাধিক নৃশংস ঘটনার জেরে রাজ্যে নারী সুরক্ষার বিষয়ে সরকারের ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন।

#NewzBangla #BengaliNews #CrimeNews #NewsUpdate #নিউজবাংলা #LatestUpdate #IndiaNews #NationalNews #UttarpradeshUpdate

No comments