Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

চেষ্টা করেও পালাতে পারল না আনন্দপুরে চলন্ত গাড়িতে মহিলার শ্লিলতাহানি কান্ডে অভিযুক্ত, ৭২ ঘন্টায় পুলিশের জালে অভিষেক পান্ডা !

 

নিউজ বাংলা, কলকাতা : একাধিক জায়গায় গা-ঢাকা দিয়ে কোন লাভ হল না। শহর কলকাতার বুকে ঘটে যাওয়া নৃশংস ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেপ্তার করতে রীতিমতো কাঠখড় পোড়াতে হল কলকাতা পুলিশকে। টানা তিন দিন পর অবশেষে পুলিশের জালে ধরা পড়ল আনন্দপুর কাণ্ডে মূল অভিযুক্ত অভিষেক পান্ডা ওরফে অমিতাভ বসু। বন্ধুর বাড়ি যাওয়ার পথে তাকে গ্রেফতার করে পুলিশ।

গতকাল রাতে তাকে দমদম এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। উল্লেখ্য, গত শনিবার রাতে বাইপাস সংলগ্ন আনন্দপুর এলাকায় এক ব্যাঙ্ককর্মী তরুণী ফেসবুকে আলাপ হওয়া এক যুবকের সাথে দেখা করতে যায়। সেখানে সময় গড়িয়ে গেলে ওই তরুণী বাড়ি ফেরার তোড়জোড় করলে অমিতাভ বসু তাকে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে।

সেইমত বাড়ি ফেরার পথে না গিয়ে অন্যপথে গাড়ি যায় এবং চলন্ত গাড়ির মধ্যে তরুণীর শ্লীলতাহানি করে অভিযুক্ত। প্রতিবাদ জানালে চলে মারধর। এই ঘটনা দেখে অপর একটি গাড়ি থেকে এক দম্পতি নির্যাতিতা তরুণীকে উদ্ধারের জন্য এগিয়ে আসেন। সেই সময়ে গাড়িটি উদ্ধারকারী মহিলার পায়ের উপর দিয়ে চালিয়ে পালিয়ে যায় অভিযুক্ত।

ঘটনায় অভিযুক্তের গাড়িটি প্রথমে উদ্ধার করা গেলেও তার সন্ধান পাচ্ছিল না পুলিশ। ঘটনার তদন্ত করে পুলিশ জানতে পারে মূল অভিযুক্তের আসল নাম অভিষেক পান্ডা। পেশায় তিনি আইটি কর্মী। নির্যাতিতার মাকে জিজ্ঞেস করে পুলিশ জানতে পারে, অভিষেকের সাথে কিছুদিনের মধ্যেই নির্যাতিতার বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু তার ওপরে প্রায়শই মানসিক অত্যাচার চালাত অভিষেক।

অন্যদিকে অভিষেকের বিষয়ে খুটিনাটি তথ্য জানতে গিয়ে চাঞ্চল্যকর তথ্য উঠে আসে পুলিশের হাতে। জানা যায়, ৬ বছর আগে বিয়ে হয়েছিল অভিষেকের। কিন্তু সে ক্ষেত্রেও শারীরিক এবং মানসিক নির্যাতন করার কারণে অভিষেকের তৎকালীন স্ত্রী তার সাথে বিবাহ বিচ্ছেদ করেন। একাধিক তথ্য-প্রমাণ হাতে পেয়ে অভিষেকের মোবাইল নাম্বার লোকেশন ট্র্যাক করে দমদম থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

 #newzbangla #BengaliNews #CrimeNews #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate #AnandapurCrimeManArrest

মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp

No comments