Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বাড়িতেই পড়ে জ্বরে কাতর ব্যক্তি, করোনা আতংক কাটিয়ে পিপিই কিট পরে রোগীকে উদ্ধার করে হাসপাতালে পাঠালেন যুব নেতা !

 

পার্থ খাঁড়া, নিউজবাংলা (ঝাড়গ্রাম) : করোনা আতংকে ডুবে রয়েছে গোটা এলাকা। এই কারনে অসহায় অসুস্থ মানুষের পাশে দাঁড়ানোর মতো কেউ নেই। তবে ব্যতিক্রম তো আছেই। তা নাহলে কবেই শেষ হয়ে যেত মানবজাতি। করোনা আতংককে দূরে সরিয়ে রেখে এমনই এক নজির গড়লেন ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর-১ নম্বর ব্লক যুব তৃণমূলের সভাপতি সত্যকাম পট্টনায়েক।

সূত্রের খবর, ধূম জ্বরে কাহিল হয়ে বাড়িতে পড়ে ছিলেন এক ব্যক্তি। তাঁকে সাহস করে কেউ হাসপাতালে নিয়ে যাননি। সোমবার বিষয়টি জানতে পারেন সত্যকাম। এরপরে স্থানীয় মেডিসিন স্টোর থেকে পিপিই কিট কেনেন তিনি। নিজেকে উপযুক্ত ভাবে সুরক্ষিত করে সত্যকাম হাজির হন সিজুয়ায়।

এরপরে অসুস্থ ওই ব্যক্তিকে বাইকের পিছনে চাপিয়ে গোপীবল্লভপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যান তিনি। সত্যকামকে গোপীবল্লভপুরের রাস্তায় পিপিই পরে বাইক চালিয়ে ওই ব্যক্তিকে নিয়ে যেতে দেখে অবাক হয়ে যান পথচলতি লোকজন। হাসপাতালে ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়।

এরপরে ওই ব্যক্তিকে ফের বাড়িতে পৌঁছে দেন সত্যকাম। পরীক্ষার রিপোর্ট না আসা পর্যন্ত ওই ব্যক্তিকে বাড়িতে একান্তে থাকতে বলেছেন চিকিৎসক। ওই ব্যক্তির যাতে কোনও সমস্যা না হয়, সেজন্য এলাকার যুবযোদ্ধদের নিয়মিত খোঁজখবর রাখতেও বলেন সত্যকাম। এ ছাড়া তিনি তো সব সময়ই পাশে আছেন। যুব তৃণমূলের ব্লক সভাপতির এমন মানবিকতায় অভিভূত ওই ব্যক্তি বলছেন, “কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাবার ভাষা নেই। 

#newzbangla #BengaliNews #PurbaMedinipurNews #নিউজবাংলা #newsbangla #BengalUpdat #FightAgainstCovid19

মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp

No comments