Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

চলন্ত বাসেই যুবতীকে ধর্ষণ, অভিযোগ পেয়ে তৎপর পুলিশ, বাস থামিয়ে গ্রেফতার হেলপার !

নিউজ বাংলা ডেস্ক : অপরাধের তালিকায় ধর্ষণ, খুন, শুট আউটের মত ঘটনায় রোজনামচা একটি রাজ্য শীর্ষে অবস্থান করছে। উত্তরপ্রদেশ, বিজেপি শাসিত এই রাজ্যে গুন্ডারাজ চলছে। বিরোধীদের চাঁচাছোলা আক্রমণে বিব্রত যোগী সরকার। যোগীর রাজ্য নারী সুর…


নিউজ বাংলা ডেস্ক : অপরাধের তালিকায় ধর্ষণ, খুন, শুট আউটের মত ঘটনায় রোজনামচা একটি রাজ্য শীর্ষে অবস্থান করছে। উত্তরপ্রদেশ, বিজেপি শাসিত এই রাজ্যে গুন্ডারাজ চলছে। বিরোধীদের চাঁচাছোলা আক্রমণে বিব্রত যোগী সরকার। যোগীর রাজ্য নারী সুরক্ষার বিষয়ে কতটা সচেতন তা নিয়ে ফের প্রশ্ন উঠলো। নির্ভয়ার ঘটনার মত এবার চলন্ত বাসে এক যুবতীকে ধর্ষণের ঘটনা ঘটল। যদিও এই ঘটনায় এক নারীর সম্মানহানি হলেও তাকে নির্ভয়ার মত পরবর্তী ভয়াবহ পরিস্থিতির মধ্যে পড়তে হয়নি। সূত্রের খবর, দিল্লীর বাসিন্দা এক যুবতী গত শনিবার রাতে বেসরকারি বাসে লখনউ থেকে দিল্লী ফিরছিলেন। অভিযোগ, চলন্ত বাসে সব যাত্রী ঘুমিয়ে থাকার সুযোগ নিয়েছিল বাসের হেলপার। সেইসময় যুবতীকে বাসের মধ্যে ধর্ষণ করা হয়। ঘটনার পর, যুবতী পুরো ঘটনাটি পুলিশের হেল্পলাইন নাম্বারে ফোন করে জানান।
যুবতীর অভিযোগ পেয়েই মথুরার মান্ট টোলপ্লাজায় পুলিশ বাসটিকে আটকানোর ব্যবস্থা করে। যমুনা এক্সপ্রেসওয়ে ধরে আসা বাসটি টোলপ্লাজায় পৌঁছলে বাসটিকে চিহ্নিত করে পুলিশ। অভিযুক্ত সহ যুবতীকে বাস থেকে নামিয়ে আনা হয়। ঘটনায় গোটা বাসটি তল্লাশি করে বাসটিকে ছেড়ে দেওয়া হয় বাকি যাত্রীদের গন্তব্যে পৌঁছে দেওয়ার জন্য। ঘটনায় অভিযুক্তকে গ্রেফতারের পর যুবতীর মেডিকেল টেস্ট করানো হয়। অভিযুক্ত ধর্ষককে পাঠানো হয় বিচার বিভাগীয় হেফাজতে।

No comments