Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

করোনা আক্রান্ত স্বামীর শেষকৃত্য সেরে এসেই অবসাদে ছেলেকে শ্বাসরোধ করে খুন, পরে আত্মঘাতী মা !

 

নিউজ বাংলা, হাওড়া : 'অভাব' এই একটাই শব্দ করোনার সময়ে আরও প্রবল আকার ধারণ করেছে একাধিক সংসারে। কর্মহীন মানুষদের সংসারে কিভাবে কাটবে অভাব সেই নিয়ে কঠিন সিদ্ধান্ত নিচ্ছেন একাধিক পরিবার।

এবার সেরকমই এক ঘটনার সাক্ষী হাওড়ার রাজাপুর থানার ঘরভাঙা বাসুদেবপুর চৌধুরী পাড়া এলাকা। স্বামীর মৃতদেহ দাহ করে এসে নিজের ছেলেকে শ্বাসরোধ করে খুন করে মা। তারপরে নিজেও আত্মঘাতী হন তিনি। মর্মান্তিক এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মৃত মহিলা অনুশ্রী দে (৪০), ছেলে প্রিতম (১৯)।

জানা যায়, গত এক সপ্তাহ ধরে শারীরিক ভাবে খুব অসুস্থ ছিলেন মৃত দেবনাথ দে(৪৭)। শনিবার রাতে প্রবল জ্বর এবং সর্দি কাশি নিয়েই উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়।

করোনাকালীন পরিস্থিতিতে প্রাথমিক কিছু উপসর্গ থাকায় দেবনাথবাবুর নমুনা সংগ্রহ করে পাঠানো হয় করোনা পরীক্ষার জন্য। কিন্তু শনিবার রাতেই তার মৃত্যু হয়। এদিকে লালারসের নমুনা পরীক্ষার পর তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

গত সোমবার দেবনাথবাবুর মৃতদেহ পুরো শ্মশানে দাহ করতে নিয়ে যান তার স্ত্রী, ১৯ বছরের শারীরিকভাবে বিশেষ সক্ষম ছেলে পরিবারের বাকি সদস্যরা। জানা যায় দাহ করে ফিরে আসার পরে বাড়িতে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটান দেবনাথবাবুর স্ত্রী।

স্থানীয়দের মতে, পরিবারের আর্থিক দুরবস্থা, সেই সাথে ছেলের চিকিৎসার খরচ, স্বামীর মৃত্যুর পর এই বিপুল অর্থ রাশি কোথা থেকে জোগাড় হবে সেই আশঙ্কাতেই হয়তো এই ঘটনা ঘটিয়েছেন। বাড়ি থেকে স্ত্রী এবং ছেলের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। দেহ দুটি ময়না তদন্তে পাঠানো হয়েছে।

#newzbangla #BengaliNews #HowrahNews #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate #CrimeNews

No comments