Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

এ কেমন মা, যে নিজের হাতেই খুন করল ৩ দিনের শিশু কন্যাকে !

 

নিউজবাংলা ডেস্ক : নিজের হাতেই ৩ দিনের শিশু সন্তানকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ উঠেছে এক মহিলার বিরুদ্ধে। শুধু তাই নয়, খুনের পর ঘটনার মোড় অন্য দিকে ঘোরানোর চেষ্টার কোনও কসুর করেনি ওই মহিলা। তবে পুলিশি জেরার কাছে মহিলা নিজের দোষ কবুল করেছেন বলে জানা গেছে।

ঘটনাস্থল আনন্দপুরের আদর্শনগর নোনাডাঙা এলাকা। অভিযুক্ত মহিলা সোনিয়া বারুইকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।  পুলিশ সূত্রে জানা গেছে, প্রায় ৬ মাস আগে মহিলা তাঁর শিশুকে হত্যা করেছিল। তবে ময়না তদন্তের ফাইনাল রিপোর্ট হাতে আসতে দেরী হওয়ায় অভিযুক্ত মহিলা এতদিন ছাড় পেয়ে গিয়েছিল বলে জানা গেছে।

সূত্রের খবর গত ফেব্রুয়ারীতে একটি মেয়ের জন্ম দেন সোনিয়া। এর আগে তাঁর আরও একটি বছর দেড়েকের ছেলে রয়েছে। মহিলার অভিযোগ, বিয়ের কিছুদিন পর থেকেই স্বামী অন্য মহিলায় আশক্ত হয়ে পড়েন। এর জেরে সংসারে একটি টাকাও দেননি তিনি।

তারই মাঝে গর্ভে চলে আসে আরও একটি সন্তান। সেই সন্তানকে নষ্ট করতে গিয়ে জানতে পারেন, দেরী হয়ে গিয়েছে অনেক। এদিকে দ্বিতীয় সন্তানের জন্মের সময়ও কোনও টাকাই খরচ করেনি স্বামী।

কিভাবে দুই শিশুকে নিয়ে বাচা যাবে এই আশংকা থেকেই রাগের বশে মেয়েটিকে খুন করে ফেলেন তিনি। তবে চেতনা ফিরতেই শিশুকে সঙ্গে নিয়ে ছুটে যান বাইপাসের একটি হাসপাতালে। সেখানে মহিলা জানান, শিশুকে খাইয়ে শুইয়ে রাখার কিছু সময় পরেই তাঁকে অচৈতন্য অবস্থায় দেখতে পেয়েছেন তিনি। চিকিৎসকরা জানিয়ে দেন, শিশুটির মৃত্যু হয়েছে অনেক আগেই।

খবর পেয়ে পুলিশ এসে মৃতদেহটিকে উদ্ধার করে নিয়ে যায়। প্রাথমিক ভাবে পুলিশ তদন্ত করে জানতে পারে, শিশুটির গলায় আঁচড়ের দাগ রয়েছে। সেই সময় শিশুটির মা সহ বাড়ির অন্যদের নখের নমুনা নিয়েও কিছু প্রমাণ পাওয়া যায়নি। এরপর অতিক্রান্ত হয়েছে অনেকগুলো দিন।

ময়না তদন্তের পূর্ণাঙ্গ রিপোর্ট পুলিশের হাতে আসতে অনেকটা সময় লেগে যায়। রিপোর্ট হাতে পেয়েই পুলিশের চক্ষু চড়কগাছ। রিপোর্টে পরিষ্কার দেখা গিয়েছে, শিশুটির পেটে খাওয়ারের একটি দানাও ছিল না। এখান থেকেই সন্দেহ হয় পুলিশের। ফের মহিলাকে থানায় এনে শুরু হয় জিজ্ঞাসাবাদ।

এবার পুলিশের জেরায় ভেঙে পড়েন মহিলা। তিনি স্বীকার করেন, আর্থিক দুরবস্থার আতংকেই শিশুটিকে তিনি মেরে ফেলেছেন। এরপরেই রবিবার পুলিশ ওই মহিলাকে গ্রেফতার করেছে। সোমবার ধৃতকে আদালতে তোলা হয় বলে জানা গেছে।

#newzbangla #BengaliNews #KolkataNews #নিউজবাংলা #newsbangla #BengalUpdat #CrimeNews

No comments