Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

স্বামী-স্ত্রীর ঝগড়ায় নাক গলানোর শাস্তি, শাশুড়িকে অ্যাসিড ছুঁড়ে মারার অভিযোগ বৌমার বিরুদ্ধে !

নিউজ বাংলা, বর্ধমান : বিয়ের মাত্র এক বছর কেটেছে। তার মধ্যেই চোখের বিষ হয়ে উঠেছে পরিবারের একমাত্র বয়ঃজ্যেষ্ঠ প্রাক্তন নার্স শাশুড়ি। শুক্রবার সেই শাশুড়িকে উচিত শিক্ষা দিতে তাঁকে অ্যাসিড ছুঁড়ে মারল বৌমা।চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পূর্ব…


নিউজ বাংলা, বর্ধমান : বিয়ের মাত্র এক বছর কেটেছে। তার মধ্যেই চোখের বিষ হয়ে উঠেছে পরিবারের একমাত্র বয়ঃজ্যেষ্ঠ প্রাক্তন নার্স শাশুড়ি। শুক্রবার সেই শাশুড়িকে উচিত শিক্ষা দিতে তাঁকে অ্যাসিড ছুঁড়ে মারল বৌমা।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের খুদকুড়ি প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের হাউজিং এলাকায়। এই মুহূর্তে গুরুতর জখম অবস্থায় শ্বাশুড়ি তিলোত্তমা সিংহকে স্থানীয় ব্লক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

সেই সঙ্গে বৃদ্ধার ছেলে অচিন্ত্য সিংহ-এর অভিযোগের ভিত্তিতে বৌমা রানু হাজরাকে পাকড়াও করেছে খন্ডঘোষ থানার পুলিশ। রানু হাজরা পাত্রসায়রে একটি সরকারী অফিসে ক্লার্ক পদে রয়েছেন বলে জানা গেছে।

অচিন্ত্য সিংহ সংবাদমাধ্যমে জানিয়েছেন, প্রায় বছর খানেক আগে তাঁদের বিয়ে হয়েছে। বৃদ্ধা মা ও ছেলে বৌমার ছোট্ট সংসার। মা তিলোত্তমা সিং খুদকুড়ি স্বাস্থ্য কেন্দ্রের নার্স হিসেবে কর্মরত ছিলেন। বেশ কিছুদিন হল তিনি অবসর নিয়েছেন।

কিন্তু বিয়ের পর থেকে প্রায়শই সংসারে অশান্তি করার অভিযোগ উঠেছে বৌমা রানু'র বিরুদ্ধে। এই সময়ের মধ্যে বেশীরভাগ সময়ই খন্ডঘোষের বোয়াইচন্ডীতে বাপের বাড়িতে থাকত সে। সদ্য বাপের বাড়ি থেকে ফিরে আসার পর শুক্রবার অচিন্ত্যর সঙ্গে তাঁর বচসা শুরু হয়।

সেই সময় ছেলে বৌমার ঝগড়া থামাতে এগিয়ে আসেন তিলোত্তমাদেবী। আর তখনই নিজের ব্যাগে লুকিয়ে রাখা অ্যাসিডের বোতল বের করে শ্বাশুড়ির দিকে ছুঁড়ে মারে স্ত্রী রানু, এমনটাই অভিযোগ জানিয়েছেন অচিন্ত্য।

ঘটনাটি প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। কোনও মহিলা এতটা হিংস্র হয়ে উঠতে পারে তা কল্পনা করতে পারেননি কেউ। তবে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

#newzbangla #BengaliNews #SouthBengalNews #নিউজবাংলা #newsbangla #BanglaNews

No comments