Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

কোথায় গেলেন রিয়া ? নির্দোষ হলে কেন আত্মগোপন ? সুশান্তের বান্ধবীকে প্রশ্ন বিহার পুলিশের !

নিউজবাংলা ডেস্ক : মুম্বাইয়ের বিলাসবহুল ফ্ল্যাটে অস্বাভাবিক মৃত্যু হয়েছে সুশান্ত সিং রাজপুতের। তারপর কেটে গিয়েছে বেশ কয়েকটা দিন। কিন্তু কিছুতেই থামছে না বিতর্ক, যার জেরে সুশান্তকে নিয়ে চর্চার অন্ত নাই।প্রথম দিকে মহারাষ্ট্র পুলিশের…


নিউজবাংলা ডেস্ক : মুম্বাইয়ের বিলাসবহুল ফ্ল্যাটে অস্বাভাবিক মৃত্যু হয়েছে সুশান্ত সিং রাজপুতের। তারপর কেটে গিয়েছে বেশ কয়েকটা দিন। কিন্তু কিছুতেই থামছে না বিতর্ক, যার জেরে সুশান্তকে নিয়ে চর্চার অন্ত নাই।

প্রথম দিকে মহারাষ্ট্র পুলিশের তদন্তে এই মৃত্যুর পেছনে নেপোটিজমের জোরাল তত্ত্ব উঠে এলেও বিহার পুলিশের কাছে সুশান্তের পরিবারের সাম্প্রতিক অভিযোগে এখন চূড়ান্ত লাইম লাইটে চলে এসেছেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী।

সুশান্তের পরিবারের দাবী, তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টে থাকা বিপুল পরিমানে টাকা সরিয়ে দেওয়ার পেছনে হাত রয়েছে রিয়া'র। সেই সঙ্গে সুশান্তের মৃত্যুর পেছনেও আসল কারন রিয়া বলেই দাবী পরিবারের।

বিহার পুলিশের কাছে এই মর্মে লিখিত অভিযোগ দায়ের হতেই মাঠে নেমে পড়ে বিহার পুলিশ। কিন্তু বিহার পুলিশের তৎপরতা শুরু হতেই আচমকা গায়েব হয়ে গিয়েছেন রিয়া। তিনি কোনও এক অজ্ঞাত স্থানে আত্মগোপন করেছেন বলে বিহার পুলিশের দাবী।

বিহার পুলিশের ডিরেক্টর জেনারেল গুপ্তেশ্বর পাণ্ডে জানিয়েছেন, পুলিশে হাজিরা দিতে হবে রিয়াকে। কোনও দোষী ব্যক্তিকে শাস্তি দেওয়া হবে না বলেই আশ্বস্ত করেছেন তিনি। সেই সঙ্গে তাঁর প্রশ্ন, কেন লুকোচুরি খেলছেন রিয়া, তাঁর তদন্তে সহযোগিতা করা উচিত বলেও জানিয়েছেন তিনি।

বিহার পুলিশের দাবী, রিয়া নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারলে তাঁর কোনও সমস্যা হওয়ার কথা নয়। কিন্তু এভাবে পালিয়ে বেড়ালে তাঁকে খুঁজে বের করে গোটা ঘটনার পেছনে থাকা প্রকৃত সত্য উদঘাটন করা হবে বলেই বিহার পুলিশের আধিকারীক দাবী জানিয়েছেন।

#newzbangla #BengaliNews #SushantSingRajput #নিউজবাংলা #newsbangla #BollywoodUpdate #RiyaChakraborty #CrimeNews

No comments