Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

জল থইথই পূর্ব মেদিনীপুরের তমলুক হাসপাতাল চত্বর, ক্ষুব্ধ রোগীর পরিজনেরা !

নিউজবাংলা ডেস্ক, পূর্ব মেদিনীপুর : চারিদিকে যেন জলছবি। সামান্য বৃষ্টিতেই জলমগ্ন হয়ে গেল পূর্ব মেদিনীপুরের জেলা সদর তমলুক হাসপাতাল চত্বর। হাসপাতালের সামনের ইমারজেন্সি গেট চত্বর বিশেষ করে অন্ত বিভাগ, জেনারেল ওয়ার্ড-এ যাওয়ার রাস্তাও…

 


নিউজবাংলা ডেস্ক, পূর্ব মেদিনীপুর : চারিদিকে যেন জলছবি। সামান্য বৃষ্টিতেই জলমগ্ন হয়ে গেল পূর্ব মেদিনীপুরের জেলা সদর তমলুক হাসপাতাল চত্বর। হাসপাতালের সামনের ইমারজেন্সি গেট চত্বর বিশেষ করে অন্ত বিভাগ, জেনারেল ওয়ার্ড-এ যাওয়ার রাস্তাও ডুবে রয়েছে।

সকাল সকাল এই ছবি দেখে ক্ষুব্ধ হাসপাতালে আসা রোগীর বাড়ির লোকজনরা। কোথাও শান্তিতে দাঁড়ানোর জায়গা নেই রোগীর পরিজনদের জন্য। হাসপাতালে ঢোকা বেরানোর প্রায় সমস্ত জায়গাতেই জলে পা ডুবিয়ে যেতে হচ্ছে।

আর সেই জলের সঙ্গে যোগ হচ্ছে হাসপাতালের ড্রেনে বয়ে যাওয়া দূষিত জলরাশি। যার জেরে ব্যাপক অস্বাস্থ্যকর হয়ে উঠেছে হাসপাতাল চত্বরটি। বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলে গিয়ে দেখা মিলল এমনই এক দৃশ্য।

রোগীর পরিজনদের অভিযোগ, গত কয়েকদিন ধরে এমনটাই হয়ে রয়েছে হাসপাতাল চত্বরটি। অল্প বৃষ্টিতেই সেখানে জল জমে যাচ্ছে। করোনা আবহে ড্রেনের ময়লা জল চারিদিকে বয়ে চলেছে।

খোদ জেলা সদরে জল নিকাশির এমন বেহাল দশা নিয়ে স্বভাবতই প্রশ্ন তুলেছেন হাসপাতালে চিকিৎসার জন্য আসা রোগী ও তাঁদের পরিজনেরা। এই সমস্যা দ্রুত সমাধানের জন্য প্রশাসনের কাছে অনুরোধ জানিয়েছেন তাঁরা।  

 #NewzBangla #BengaliNews #PurbaMedinipurNews #NewsUpdate #নিউজবাংলা #LatestUpdate #TamlukHospital #WaterlogHospital

No comments