Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

তৃণমূল কংগ্রেস ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসকে ঘিরে ব্যাপক উন্মাদনা, প্রস্তুতি সারতে দুই মেদিনীপুরে ভার্চুয়াল বৈঠক !

নিউজ বাংলা ডেস্ক : হাতে গোনা মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। তারপরেই ২৮ অগাস্ট তৃনমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠান। করোনা মহামারীর কারণে সেই অনুষ্ঠান এবার ভার্চুয়ালেই করার সিদ্ধান্ত রাজ্য টিএমসিপির। সেইমত জেলায় জেলায় ছাত্র…

 

 নিউজ বাংলা ডেস্ক : হাতে গোনা মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। তারপরেই ২৮ অগাস্ট তৃনমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠান। করোনা মহামারীর কারণে সেই অনুষ্ঠান এবার ভার্চুয়ালেই করার সিদ্ধান্ত রাজ্য টিএমসিপির।

সেইমত জেলায় জেলায় ছাত্র সংগঠনের দিকে বাড়তি নজর টিএমসিপির জেলা নেতৃত্বদের। এবার সেই প্রস্তুতি পর্ব সেরে ফেলল পশ্চিম মেদিনীপুর তৃণমূল ছাত্র পরিষদ। কিছুদিন আগেই তৃণমূল কংগ্রেসের মেগা ইভেন্ট শহীদ দিবসের অনুষ্ঠান হয়েছে ভার্চুয়ালে।

সেই পথে এবার টিএমসিপির প্রতিষ্ঠা দিবস। এক্ষেত্রেও এবার প্রকাশ্য সমাবেশে না জানিয়েছে রাজ্য নেতৃত্বরা। তাই পরিকল্পনা অনুযায়ী প্রতিটি কলেজের সামনে দলীয় পতাকা উত্তোলন এবং ভার্চুয়াল সভায় অংশ নেওয়া এবারের মূল লক্ষ্য।

ভার্চুয়াল প্রতিষ্ঠা দিবস সফল করতে পশ্চিম মেদিনীপুর জেলা টিএমসিপির সভাপতি সৌরভ চক্রবর্তীর নেতৃত্বে একটি ভার্চুয়াল প্রস্তুতি সভা করা হয়। যেখানে বেলদা কলেজ, দাঁতন ভট্টর কলেজ, কাশমিলি গভঃ কলেজ, সবং কলেজ, পিংলা কলেজ, মেদিনীপুর কলেজ, ঘাটাল কলেজ, ডেবরা কলেজ, গড়বেতা কলেজ সহ ২৪ টি কলেজ ইউনিট।

 

এছাড়াও মেদিনীপুর মেডিক্যাল কলেজ, মেদিনীপুর হোমিওপ্যাথি কলেজ, বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয় এর টিএমসিপি ইউনিট এই সভায় অংশ নেয়। পাশাপাশি ২১ জন টিএমসিপি ব্লক সভাপতি এবং ৭ জন টিএমসিপি টাউন সভাপতিকে নিয়ে এই প্রস্তুতি সভা হয়।

এই ভার্চুয়াল সভায় যোগ দেন টিএমসিপির রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য। আগামী ২৮ অগাস্ট এইদিনের ভার্চুয়াল সভায় যোগ দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিকেল তিনটের সময় সম্ভবত তিনি কালীঘাট থেকেই এই সভায় যোগ দেবেন।

ছাত্রছাত্রীরা যে তার ভবিষ্যতের বাংলা গড়ার কারিগর সেই কথা শহীদ মঞ্চ থেকেই জানিয়েছিলেন। নতুন প্রজন্মকে আহ্বান জানিয়ে নতুন কি বার্তা দেন দলনেত্রী সেদিকেই নজর রাখবেন সমস্ত ছাত্রছাত্রী এবং কলেজ ইউনিট সদস্যরা, এমনটাই জানিয়েছেন সৌরভ চক্রবর্তী।

#newzbangla #BengaliNews #TrinamoolCongressChatraParishad #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate

 

No comments