Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

করোনা যুদ্ধে হার মানল লড়াই, মৃত উত্তরপ্রদেশের কারিগরি শিক্ষা মন্ত্রী কমলারানী বরুন !

নিউজ বাংলা, উত্তরপ্রদেশ : কোভিড-১৯ কে কোনও ভাবেই যে হাল্কা ভাবে নেওয়া যায় না তা আবারও বুঝিয়ে দিল উত্তরপ্রদেশের এই মর্মান্তিক ঘটনা। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হল যোগী আদিত্যনাথের মন্ত্রিসভার সদস্য কমলারানী বরুনের। তিনি কারিগরি শিক…


নিউজ বাংলা, উত্তরপ্রদেশ : কোভিড-১৯ কে কোনও ভাবেই যে হাল্কা ভাবে নেওয়া যায় না তা আবারও বুঝিয়ে দিল উত্তরপ্রদেশের এই মর্মান্তিক ঘটনা। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হল যোগী আদিত্যনাথের মন্ত্রিসভার সদস্য কমলারানী বরুনের।

তিনি কারিগরি শিক্ষামন্ত্রীর দায়িত্বে ছিলেন। রবিবার লখনউয়ের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তাঁর। মৃত্যুকালীন তার বয়স হয়েছিল ৬২ বছর। গত ১৮ জুলাই তিনি করোনা পজেটিভ হয়ে হাসপাতালে ভর্তি হন।

কমলাদেবীর মৃত্যুতে শোকপ্রকাশ করে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ জানান, তিনি কমলাদেবীর মৃত্যুতে গভীরভাবে শোকাহত। শুধু মন্ত্রী নন, কমলাদেবী জনপ্রিয় নেত্রী এবং সমাজকর্মী ছিলেন। তবে রাজ্যে কিছুদিনের মধ্যেই রামমন্দির সূচনা কাজে ভূমিপূজনের অনুষ্ঠান।

তার আগে এই ঘটনা খানিক অস্বস্তি বাড়িয়েছে বিজেপির অন্দরে। এই ভূমিপূজনের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী সহ একাধিক গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বরা থাকবেন সেক্ষেত্রে বিপুল জমায়েতে শিকেয় উঠতে পারে দূরত্ববিধি। তাই সেইদিক থেকে বিরোধীদের রামমন্দির নিয়ে সরব হওয়ার প্রবণতা আরও কয়েকধাপ বাড়তে পারে বলে মনে করা হচ্ছে।

#newzbangla #BengaliNews #FightAgainstCovid19 #নিউজবাংলা #newsbangla #Covid19India #MinisterDead


No comments