Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

রোমহর্ষক ঘটনা, মুর্শিদাবাদে দুষ্কৃতীদের রোষের শিকার দুই কিশোর, উদ্ধার হল গলাকাটা মৃতদেহ !

 

রাজেন্দ্র নাথ দত্ত, নিউজবাংলা ডেস্ক (মুর্শিদাবাদ) : নৃশংস ঘটনার সাক্ষী থাকল মুর্শিদাবাদ জেলার বহরমপুর থানার কাঁঠালিয়া এলাকায় বাসিন্দারা। যেখানে দুষ্কৃতীদের রোষের শিকার হয়েছে দুই কিশোর। রবিবার দুপুর নাগাদ উদ্ধার হয়েছে তাঁদের গলাকাটা মৃতদেহ।

পুলিশ সূত্রে জানা গেছে, মৃত দুই কিশোরের নাম মানজারুল সেখ (১৪) ও আনজারুল সেখ (১৬)। তাঁরা সম্পর্কে দুই ভাই বলে জানা গেছে। শুক্রবার থেকে তাঁরা নিখোঁজ ছিল। দীর্ঘ খোঁজাখুজির পরেও তাঁদের খোঁজ মিলছিল না। রবিবার স্থানীয় একটি জলাশয়ে দু'জনের মৃতদেহ ভাসতে দেখে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

খবর পেয়ে বহরমপুর থানার পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করতে গেলে এলাকার মানুষ ক্ষিপ্ত হয়ে ওঠে। বিশাল পুলিশ বাহিনী এলাকায় এসে মৃতদেহ দুটিকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়না তদন্তে পাঠিয়েছে।

মৃত কিশোরদের পরিবারের দাবী, পারিবারিক শত্রুতার জেরেই দুই কিশোরকে এমন নৃশংস ভাবে খুন করে জলে ভাসিয়ে দেওয়া হয়েছে। ইতিমধ্যে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে বলেও খবর। তাঁকে থানায় নিয়ে যাওয়ার পথে গ্রামবাসীরা বিক্ষোভ দেখান।

পুলিশ সূত্রে জানা গেছে, প্রাথমিক ভাবে দুই কিশোরের গলার নলি কাটার জেরেই মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে। তবে কে বা কারা এমন নৃশংস কান্ড ঘটিয়েছে তা নিয়ে তদন্ত শুরু হয়েছে বলে পুলিশ জানিয়েছে।


 

 #NewzBangla #BengaliNews #MurshidabadNews #NewsUpdate #নিউজবাংলা #LatestUpdate #IndiaNews #CrimeNews #TwoMinorKilled

No comments