Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

তৃনমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে বাসন্তীতে গুলিবিদ্ধ দুই, আশঙ্কাজনক এক !

নিউজ বাংলা, বাসন্তী : গোষ্ঠীদ্বন্দ্বের খবর প্রকাশ্যে এবার দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীতে। এলাকায় যুব তৃণমূল এবং মাদার সংগঠনের সংঘর্ষে গুলিবিদ্ধ ২ জন। ঘটনায় অভিযোগের তীর যুব তৃণমূলের বিরুদ্ধে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। এলাকায় বসেছে প…


নিউজ বাংলা, বাসন্তী : গোষ্ঠীদ্বন্দ্বের খবর প্রকাশ্যে এবার দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীতে। এলাকায় যুব তৃণমূল এবং মাদার সংগঠনের সংঘর্ষে গুলিবিদ্ধ ২ জন। ঘটনায় অভিযোগের তীর যুব তৃণমূলের বিরুদ্ধে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। এলাকায় বসেছে পুলিশ পিকেট।

জানা যায়, রবিবার সকালেই বাসন্তীর চরাবিদ্যা এলাকায় ফের তৃনমূলের যুব সংগঠন এবং মাদার সংগঠনের মধ্যেই এলাকা দখলের বিবাদ শুরু হয়। এই বিবাদ এর আগেও বেশ কয়েক পর্যায়ে হয়েছে বলে স্থানীয় সূত্রের খবর। সকালে এই গোষ্ঠীদ্বন্দ্বকে ঘিরেই দু পক্ষের মধ্যে তুমুল উত্তেজনা সৃষ্টি হয়।

সেসময়ই গুলিবিদ্ধ হন দুইজন। দুজনেই মাদার সংগঠনের কর্মী বলে জানা গেছে। ঘটনায় দুই কর্মীকে স্থানীয়দের সাহায্যে ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু একজনের শারীরিক অবস্থার অবনতি ঘটায় তাকে কলকাতা চিত্তরঞ্জন মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

ঘটনায় দায় চাপিয়ে যুব তৃণমূলকে দোষী করছে মাদার সংগঠন যদিও এই অভিযোগ অস্বীকার স্থানীয় যুব তৃণমূল নেতার। স্থানীয় যুব তৃণমূলের দাবী, এলাকায় ইচ্ছাকৃত ভাবে মাদার সংগঠনের কর্মীরা উত্তেজনা ছড়িয়েছে।

সেই পরিস্থিতি নিয়েই কথাবার্তা চলছিল। তার মধ্যেই গুলি চলে তবে এই ঘটনায় যুব তৃণমূলের কোনো ভূমিকা নেই। ঘটনার পর এলাকায় মোতায়েন করা হয়েছে পুলিশবাহিনী, চলছে এলাকা জুড়ে টহলদারি। কিকারণে চলল গুলি তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে।

#newzbangla #BengaliNews #CrimeNews #নিউজবাংলা #newsbangla #KolkataNews


No comments