Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

লকডাউন আর দুর্যোগের মাঝেই আলিপুর চিড়িয়াখানায় হোর্ডিং ঝোলাতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত ২, আহত ১ জন !

 

নিউজবাংলা ডেস্ক : লকডাউনের দিন বৃহস্পতিবার সকালে ঝিরঝিরে বৃষ্টি চলাকালীন কলকাতার আলিপুর চিড়িয়াখানার ভেতর হোর্ডিং ঝোলাতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে মর্মান্তিক মৃত্যু হল ২ যুবকের। এছাড়াও আরও একজন গুরুতর জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সূত্রের খবর, এদিন সকাল থেকে চিড়িয়াখানার হাতির এনক্লোজারের কাছে হোর্ডিং ঝোলানোর জন্য একটি বেসরকারী বিজ্ঞাপন সংস্থার হয়ে কাজ করছিল জনা ১৫ কর্মী।  হোর্ডিং ঝোলানোর জন্য একটি লোহার বিম দাঁড় করানো হচ্ছিল।

সেই সময় ওয়েল্ডারের জন্য ব্যবহৃত বিদ্যুতের তারে জড়িয়ে ২ শ্রমিকের ঘটনাস্থলেই মৃত্যু হয়। আহত হয় একজন। তাঁদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার খবর পেয়েই ছুটে আসেন স্থানীয় বিজেপি নেতা রাকেশ সিং।

তাঁর দাবী, মৃত দুই শ্রমিকেরা হলেন মুর্শিদাবাদের বাসিন্দা তারানি ঘোষ, চিংড়িহাটার বাসিন্দা প্রদীপ দাস ভদ্র। এছাড়াও আহত হয়েছেন লিন্টু দাস উড়িষ্যার ভদ্রকের বাসিন্দা। যদিও এখনও পর্যন্ত পুলিশের তরফে কোনও বক্তব্য প্রকাশ্যে আসেনি।

সূত্রের খবর, ইতিমধ্যে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বনদফতর। আজকের দিনে আবহাওয়া খারাপের মধ্যেও হোর্ডিং ঝোলানোর অনুমতি কে দিয়েছিল তা নিয়েই চাপান উতোর শুরু হয়েছে। 

#newzbangla #BengaliNews #KolkataNews #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate

 

 

No comments