Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

এবার রাজ চক্রবর্তী, করোনা আক্রান্ত হয়ে হোম আইসোলেশানে টলিউডের এই জনপ্রিয় পরিচালক !

 

নিউজবাংলা ডেস্ক, কলকাতা :  করোনা আক্রান্ত টলিউডের অত্যন্ত জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী। নিজেই ট্যুইট করে সেকথা জানিয়েছেন রাজ। এই মুহূর্তে নিজেকে হোম আইসোলেশানে রেখেছেন পরিচালক।

এবার পরিবারের অন্য সদস্যদেরও কোভিড-১৯ টেস্ট করার অপেক্ষা। গোটা পরিবারই তাই গৃহবন্দী। রাজ জানিয়েছেন, এই মুহূর্তে তাঁর অসুস্থ বাবা হাসপাতালে ভর্তি। এমন পরিস্থিতিতে স্বাভাবিক নিয়মেই বাবার করোনা টেস্ট হয়েছে দু'বার।

তবে স্বস্তির খবর, প্রতিবারই রিপোর্ট নেগেটিভ এসেছে। প্রসঙ্গতঃ করোনা সংক্রমণের শুরুতেই টলিউডে আক্রান্ত হয়েছিল বিখ্যাত মল্লিক পরিবার। কোয়েল, বাবা রঞ্জিত মল্লিক সহ পুরো পরিবার করোনা সংক্রন নিয়ে লড়াই করে সুস্থ হয়েছেন।

আতংকের জেরে বেশ কিছুদিন সমস্ত রকমের ছবি, টেলি সিরিয়ালের সুটিং বন্ধ রাখা হয়। এখন সোশ্যাল ডিস্টান্সিং মেনে সিরিয়াল ও ছবির কাজ শুরু হয়েছে। এমন পরিস্থিতিতে রাজ চক্রবর্তীর মতো জনপ্রিয় পরিচালকের করোনা সংক্রমণ থেকে পরিষ্কার এই রোগকে হালকা ভাবে নেওয়ার কোনও সুযোগ নেই।

সাবধানতা অবলম্বন না করলে করোনা থেকে রক্ষা পাওয়ার সম্ভাবনা কম। ইতিমধ্যে যেমন বচ্চন পরিবার করোনার বিরুদ্ধে লড়াই করে ফিরে এসেছেন, অন্যদিকে বহু নামজাদা মানুষ সেই লড়াইয়ে হেরেও গিয়েছেন। তাই সবাইকে সতর্ক ও সাবধান থাকার আবেদন জানাই নিউজবাংলার পক্ষ থেকেও। 

 #newzbangla #BengaliNews #FightAgainstCovid #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate #Covid19 #RajChakraborty #TollywoodUpdate

No comments