Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

গোষ্ঠীদ্বন্দ্বের জেরে বিষ্ণুপুরের দাপুটে তৃণমূল নেতা খুন, আটক ৫ জন !

নিউজ বাংলা, বিষ্ণুপুর : ফের প্রকাশ্যে এল শাসক দলের গোষ্ঠীদ্বন্দ্বের ঘটনা। তার কারণেই বিষ্ণুপুরের উলিয়াড়া গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধানকে বোমা মেরে কুপিয়ে খুন করল অপর গোষ্ঠী। ঘটনায় এখন পর্যন্ত পাঁচজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে …


নিউজ বাংলা, বিষ্ণুপুর : ফের প্রকাশ্যে এল শাসক দলের গোষ্ঠীদ্বন্দ্বের ঘটনা। তার কারণেই বিষ্ণুপুরের উলিয়াড়া গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধানকে বোমা মেরে কুপিয়ে খুন করল অপর গোষ্ঠী। ঘটনায় এখন পর্যন্ত পাঁচজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে বেলিয়াড়া গ্রামে। মৃতের নাম বাবর আলি। জানা যায়, গত শনিবার মধ্যরাতে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক বোমাবাজি শুরু হয় এলাকায়। সেই সংঘর্ষে প্রাক্তন গ্রাম প্রধান তথা এলাকার দাপুটে নেতাকে বোমা মেরে কুপিয়ে খুন করা হয়। এদিন সকাল নাগাদ সেই খবর জানাজানি হলেই চাঞ্চল্য ছড়ায় এলাকাতে।

স্থানীয় সূত্রের খবর, এলাকায় প্রাক্তন ব্লক সভাপতি এবং বর্তমান ব্লক সভাপতির মধ্যেই দীর্ঘদিন ধরেই চলছে গোষ্ঠীদ্বন্দ্ব। সেই গোষ্ঠীদ্বন্দ্বের জেরে বাবর আলির এই মৃত্যু। ঘটনার তদন্তে নেমে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

এলাকা থেকে ইতিমধ্যেই পাঁচজনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে বলে পুলিশ সূত্রের খবর। এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশবাহিনী, চলছে টহলদারি।

#newzbangla #BengaliNews #EastBengalClub #নিউজবাংলা #newsbangla #KolkataFootball #SportsUpdate

No comments