Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

গ্রামের ঢালাই রাস্তা নিয়ে শাসক-বিরোধী তরজা, ছুরিকাহত ঘাটাল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান !

নিউজ বাংলা, ঘাটাল : এলাকায় ঢালাই রাস্তার সংস্কার নিয়েই শাসক বিরোধী তরজা। কথা কাটাকাটি থেকেছুরির আঘাতে আহত করা হয় ঘাটাল গ্রামপঞ্চায়েতের উপপ্রধানকে। ঘটনায় অভিযোগের তীর বিজেপির বিরুদ্ধে। যদিও গোষ্ঠীদ্বন্দ্ব বলেই পাল্টা মত স্থানীয় বি…


নিউজ বাংলা, ঘাটাল : এলাকায় ঢালাই রাস্তার সংস্কার নিয়েই শাসক বিরোধী তরজা। কথা কাটাকাটি থেকে  ছুরির আঘাতে আহত করা হয় ঘাটাল গ্রামপঞ্চায়েতের উপপ্রধানকে। ঘটনায় অভিযোগের তীর বিজেপির বিরুদ্ধে।

যদিও গোষ্ঠীদ্বন্দ্ব বলেই পাল্টা মত স্থানীয় বিজেপি নেতৃত্বের। ঘটনাটি ঘটেছে গত শনিবার রাতে ঘাটাল থানার দৌলতচকে। ঘটনায় আহত ঘাটাল মনসুকা ২ গ্রামপঞ্চায়েতের উপপ্রধান স্বদেশ মন্ডল জানান, ঢালাই রাস্তার সংস্কার নিয়ে কথাবার্তা চলছিল।

আমরা কোনো ঝামেলায় জড়াইনি। হঠাৎ করেই বিজেপির কর্মীরা ছুরি নিয়ে চড়াও হয় আমাদের ওপর। ছুরি দিয়ে আঘাত করা হয় আমায়। ঘটনার কথা ইতিমধ্যেই থানার জানিয়ে অভিযোগ দায়ের করেছেন স্বদেশবাবু।

যদিও এবিষয় নিয়ে বিজেপির ঘাটাল সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক রামকুমার দে বলেন, এইরকম ঘটনা ঘটেছে শুনেছি। তবে এই ঘটনায় বিজেপির কোনো হাত নেই। এটা তৃনমূলের গোষ্ঠীদ্বন্দ্বের কারণেই ঘটেছে।

#newzbangla #BengaliNews #CrimeNews #নিউজবাংলা #newsbangla #KolkataNews


No comments