Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

রাজ্য জুড়ে ব্লক সভাপতির নাম প্রকাশের পথে তৃণমূল, জোরকদমে চলছে তালিকা তৈরির কাজ !

 

নিউজ বাংলা, কলকাতা : ক্রমশ জাল গুটিয়ে আনছে শাসকদল। লক্ষ্য একটাই, ২০২১ জয়। তার জন্যই একের পর এক স্ট্র্যাটেজি ঘাসফুল শিবিরের। এই প্রথম রাজ্যের ব্লক সভাপতিদের নাম প্রকাশ করবে রাজ্য তৃণমূল।

সেই তালিকা খুঁটিয়ে দেখে সিলমোহর দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। একুশের ভোটকে সামনে রেখেই পুরো বিষয়টি নিজেই পরিদর্শন করে জেনে নিতে চান তিনি। দলে গোষ্ঠীদ্বন্দ্বের কথা নতুন নয়।

সেক্ষেত্রে ব্লক থেকে জেলা স্তরে তাই নিজেই সবদিক দেখে ঘুঁটি সাজাতে চান তৃণমূল সুপ্রিমো। এতদিন জেলা সভাপতিরা নিজেরাই ব্লকের সভাপতি নির্বাচন করতেন। সেই নিয়ে একাধিক জায়গায় ব্লক ও জেলাস্তরে অশান্তি দেখা গিয়েছে।

কখনও অশান্তি থামাতে দলের পর্যবেক্ষকরা জেলাতে গিয়ে ব্লক সভাপতির নাম ঘোষণা করতেন। আপাতত সেই নিয়মে ঘটছে রদবদল। এবার জেলা সভাপতিরা ব্লকের সভাপতিদের নাম পাঠাবেন তৃণমূল রাজ্য সভাপতি সুব্রত বক্সীর কাছে।

সেই তালিকা দলের সুপ্রিমোর সঠিক মনে হলে তবেই পড়বে সিলমোহর। সেক্ষেত্রে জেলা সভাপতির পাঠানো নাম যে সুপ্রিমো মেনে নিতে পারেন তা বলা সম্ভব হচ্ছেনা।

পিকের পরামর্শ মতোই এগোচ্ছে শাসকদল। গোষ্ঠীদ্বন্দ্ব এবং দলের ভাবমূর্তি নষ্ট করা নেতা কর্মীরা যে ক্ষমতায় থাকবেন সেই উপায় কার্যত রইলনা। দলনেত্রীর সিদ্ধান্তকে এবার প্রাধান্য দিতে হবে দলের কর্মীদের।

#newzbangla #BengaliNews #AllIndiaTrinamoolCongress #নিউজবাংলা #newsbangla #BengalUpdate #MamataBanerjee

 

 

 

1 comment

  1. Wah!! Khoob bhalo TMCrprochar e adajol kaye neme pore chhen aapnara...

    ReplyDelete