Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

হুড়মুড়িয়ে ভেঙে পড়ল আস্ত বাড়ি, ধ্বংসস্তুপে চাপা পড়ে ৩ নাবালকের মৃত্যু, আহত ৬ !

 


নিউজবাংলা ডেস্ক, উত্তরপ্রদেশ : প্রবল বৃষ্টিপাতের জেরে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল আস্ত একটি পাকা বাড়ি। আর সেই ঘরের তলায় চাপা পড়ে ৩ নাবালকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন পরিবারের আরও ৬ জন। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের রট্টাখেরা গ্রামে।

সূত্রের খবর, শনিবার বিকেল ৪.৩০টা নাগাদ স্থানিয় সুনীল পালের বাড়ি ধ্বসে পড়ে যায়। এর জেরে তাঁর তিন শিশুপুত্র শিশুপাল (২), সাবজিৎ (৫) ও গুড়িয়া (১৫) ঘটনাস্থলেই মারা গিয়েছে এবং পরিবারের ছয় সদস্য আহত হয়েছে।

স্থানীয় বিন্দকি থানার এসএইচও সত্যেন্দ্র সিংহ জানিয়েছেন, ঘটনাটিক অত্যন্ত মর্মান্তিক। ভারী বৃষ্টিপাতের জন্যই বাড়িটি ধ্বসে পড়েছে বলে প্রাথমিক ভাবে জানিয়েছেন তিনি।

ঘটনার খবর পেয়ে পুলিশ ও গ্রামবাসীরা দুর্ঘটনাগ্রস্তদের উদ্ধারে ঝাঁপায়। আহতদের ধ্বংসাবশেষ থেকে বের করে এনে বিন্দকির একটি কমিউনিটি স্বাস্থ্য কেন্দ্রে পাঠানো হয়েছে। এঁদের মধ্যে দু'জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের অন্য একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এই অপ্রত্যাশিত প্রাণহানির ঘটনায় শোক প্রকাশ করেছেন। তিনি দুর্ঘটনাস্থলে দ্রুত উদ্ধারকাজ পরিচালনা এবং আহত ব্যক্তিদের পর্যাপ্ত চিকিৎসা নিশ্চিত করার জন্য জেলা প্রশাসনকে নির্দেশ দিয়েছেন।

রাজ্য সরকারের জারি করা একটি বিবৃতিতে বলা হয়েছে, এই ঘটনায় ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তার জন্য স্থানীয় কর্মকর্তাদেরও নির্দেশ দেওয়া হয়েছে। পরিবারটির চিকিৎসার সুব্যবস্থা যাতে হয় তাও নিশ্চিত করেছে রাজ্য সরকার।

 #NewzBangla #BengaliNews #UttarPradeshNews #NewsUpdate #নিউজবাংলা #LatestUpdate #HouseCollapse

No comments