Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বিশাখাপত্তনমে ক্রেন দুর্ঘটনায় মৃত জামাই, মেয়ের কাছে যাওয়ার পথে দুর্ঘটনায় মৃত মা সহ ৩ জন !

নিউজ বাংলা, খড়গপুর: বিশাখাপত্তনমের ভাইজ্যাগের সিন্দিয়াতে ক্রেন দুর্ঘটনায় গত শনিবারে মৃত্যু হয়েছে ১১। সেই ক্রেন দুর্ঘটনায় ক্রেন চাপা পড়ে মৃত্যু হয়েছিল বাড়ির জামাইয়ের। স্বামীহারা মেয়ের পাশে দাঁড়াতে খড়গপুর থেকে পরিবারের বাকি সদস্যদে…


নিউজ বাংলা, খড়গপুর : বিশাখাপত্তনমের ভাইজ্যাগের সিন্দিয়াতে ক্রেন দুর্ঘটনায় গত শনিবারে মৃত্যু হয়েছে ১১। সেই ক্রেন দুর্ঘটনায় ক্রেন চাপা পড়ে মৃত্যু হয়েছিল বাড়ির জামাইয়ের। স্বামীহারা মেয়ের পাশে দাঁড়াতে খড়গপুর থেকে পরিবারের বাকি সদস্যদের নিয়ে রওনা দিয়েছিলেন মা।

পথ দুর্ঘটনায় এদিন মৃত্যু হল মায়ের। ঘটনাটি ঘটেছে অন্ধপ্রদেশের সোনপেটার কাছে। মৃতার নাম  এল নাগমনি। তিনি ১৮ নং ওয়ার্ডের বাসিন্দা। তার মেয়ের স্বামী জি ভাস্করাও। তিনি হিন্দুস্তান শিপইয়ার্ড লিমিটেডের কর্মী ছিলেন।

জানা যায়, জামাই জি ভাস্করাওয়ের মৃত্যুর খবর পেয়ে দুই ছেলে, দুই বৌমা সহ নিজে গাড়ি নিয়ে বেরিয়ে পড়েন বিশাখাপত্তনম যাওয়ার জন্য। অন্ধ্রপ্রদেশের সোনপেটার কাছে পথ দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান মা এল নাগমনি, ছোট বৌমা এবং গাড়ির চালক আর দ্বারকানাথ। হাসপাতালে  আশঙ্কাজনক অবস্থায় ভর্তি ছোটছেলে কে ভিলেশ্বর রাও। ঘটনায় শোকের ছায়া নেমেছে পরিবার সহ এলাকায়।

#newzbangla #BengaliNews #CrimeNews #নিউজবাংলা #newsbangla #KolkataNews

No comments