Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

একইদিনে করোনা সংক্রমণে কলকাতায় ৩ চিকিৎসকের মর্মান্তিক মৃত্যু !

নিউজবাংলা ডেস্ক, কলকাতা : করোনা আক্রান্ত হয়ে রাজ্যে একই দিনে মৃত্যু হয়েছে ৩ চিকিৎসকের। কলকাতার বিভিন্ন হাসপাতালের প্রখ্যাত চিকিৎসক ছিলেন ৩ জনেই। করোনা সংক্রমণ নিয়ে বেশ কিছুদিন চিকিৎসাধীন ছিলেন তাঁরা।অবশেষে সোমবার একে একে ৩ জনের ম…

 

নিউজবাংলা ডেস্ক, কলকাতা : করোনা আক্রান্ত হয়ে রাজ্যে একই দিনে মৃত্যু হয়েছে ৩ চিকিৎসকের। কলকাতার বিভিন্ন হাসপাতালের প্রখ্যাত চিকিৎসক ছিলেন ৩ জনেই। করোনা সংক্রমণ নিয়ে বেশ কিছুদিন চিকিৎসাধীন ছিলেন তাঁরা।

অবশেষে সোমবার একে একে ৩ জনের মৃত্যুর খবর প্রকাশ্যে আসে। মৃত চিকিৎসকরা হলেন শ্যামনগরের চিকিৎসক প্রদীপ ভট্টাচার্য, ব্যারাকপুরের চক্ষু চিকিৎসক বিশ্বজিৎ মন্ডল এবং কোঠারি হাসপাতালের চিকিৎসক তপন সিংহ।

প্রসঙ্গতঃ গোটা দেশে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসকের মৃত্যুর সংখ্যা নেহাত কম নয়। ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসসিয়েশানের হিসেব অনুযায়ী এই মুহূর্তে দেশে প্রায় ১৯৬ চিকিৎসক করোনা আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন।

গতকালই কাশ্মীরের এক জনপ্রিয় চিকিৎসক করোনা রোগীদের টানা চিকিৎসা চালাতে গিয়ে নিজেই করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন মহম্মদ আশরাফ মীর। এই নিয়ে উদ্বিগ্ন চিকিৎসকদের সর্বভারতীয় সংগঠনটি উদ্বেগ প্রকাশ করে প্রধানমন্ত্রীকে চিঠিও দিয়েছেন। চিকিৎসকদের দিকে নজর দেওয়ার জন্যই তাঁরা প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানিয়েছেন।

এই মুহূর্তে গোটা দেশে করোনা সংক্রমণের শিকার হয়েছেন প্রায় ২২,২৬,২২৯ জন, মৃত্যু হয়েছে ৪৪,৫৯৭ জনের (৩%), সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৫,৪৪,৬৪৬ জন। যার মধ্যে বাংলায় করোনা সংক্রমিত হয়েছেন ৯৫,৫৫৪ জন, মৃত্যু হয়েছে ২,০৫৯ জনের, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬৬,১২০ জন।

#newzbangla #BengaliNews #FightAgainstCovid19 #নিউজবাংলা #newsbangla #BengalUpdate #Covid19 #KolkataNews

 

No comments