Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

দোকান দখলকে কেন্দ্র করে সরগরম ডোমকল, প্রকাশ্যে গুলি, বন্দুক নিয়ে চলল দাপাদাপি !

 

রাজেন্দ্র নাথ দত্ত, নিউজবাংলা (মুর্শিদাবাদ) : দোকানের জায়গা দখলকে কেন্দ্র করেই ব্যাপক উত্তেজনা ছড়াল মুর্শিদাবাদ জেলার ডোমকল থানার রঘুনাথপুর মোড়ে । দুষ্কৃতীরা বন্দুক নিয়ে ব্যাপক দাপাদাপি চালিয়েছে এলাকায়।

স্থানীয় বাসিন্দাদের দাবী, দুষ্কৃতীরা এলাকায় এসে গুলি চালিয়েছে। সেই সঙ্গে যথেচ্ছহারে বোমাবাজি হয়েছে এলাকায়। যদিও একাংশের দাবী, গোটা ঘটনার পেছনে শাসক দলের গোষ্ঠী কোন্দল রয়েছে।

সূত্রের খবর, রবিবার বিকেল নাগাদ মুর্শিদাবাদ জেলার ডোমকল থানার রঘুনাথপুর মোড়ের কাছে গুলি চালায় দুষ্কৃতীরা। এই ঘটনায় গুলি লেগে জখম হন ১ ব্যাক্তি। তাঁকে উদ্ধার করে চিকিৎসার জন্য মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই ঘটনার পরেই এলাকায় প্রচন্ড হারে বোমাবাজি ঘটে। যদিো গোটা ঘটনা নিয়ে এখনও পর্যন্ত রাজনৈতিক ভাবে কোনও মন্তব্য সামনে আসেনি। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ডোমকল সাব ডিভিশান পুলিশ আধিকারিক মোহাম্মদ ফারুক চৌধুরীর নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী।

তবে এই ঘটনায় এখনও পর্যন্ত পুলিশ কাউকে আটক করেনি। পরিস্থিতি অগ্নিগর্ভ থাকায় এলাকায় বিপুল পরিমাণে পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। ডোমকল পৌরসভার প্রতিটি ওয়ার্ডের বাসিন্দারা এমন ঘটনায় যথেষ্ট আতংকিত।


  

#NewzBangla #BengaliNews #DomkalShootout #NewsUpdate #নিউজবাংলা #LatestUpdate #IndiaNews

No comments