Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

রাতের অন্ধকারে মেদিনীপুরে চলল গুলি, জখম এক পড়ুয়া !

 

পার্থ খাঁড়া, নিউজবাংলা (পশ্চিম মেদিনীপুর) : রাতের অন্ধকারে মেদিনীপুর শহরে চলল গুলি। গুলিতে জখম নারায়নগড় কুশবাসন হাইস্কুলের শুভ বেরা নামের এক পড়ুয়া। যদিও কি কারণে এই গুলি চলল তা নিয়ে ধন্দ্বে পুলিস। আপাতত ওই পড়ুয়া মেদিনীপুর মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন। ঘটনার তদন্ত শুরু করেছে কোতোয়ালি থানার পুলিশ।

গত একবছরে মেদিনীপুর শহরে চলা গুলির ঘটনা নতুন নয়। সেকারণে ভীত এলাকাবাসীরা। জানা যায়, লকডাউনের পর হর্ষণদীঘি এলাকায় নিজের বাড়িতে ফিরেছিল সে। মেদিনীপুর শহরের বটতলা চক এলাকায় হর্ষণ দীঘির পাড়ে প্রাইমারি স্কুল মাঠে গতকাল রাতে বেশ কয়েকজন পড়ুয়া মাঠে আড্ডার আসর জমিয়েছিল। সে সময় আচমকা গুলিবিদ্ধ হয় শুভ। ডান দিকের কাঁধে গুলি লেগে জখম হয় সে।

স্থানীয় এক যুবকের সাহায্যে পড়ুয়াকে মেদিনীপুর মেডিক্যালে ভর্তি করা হয়। যদিও ওই যুবক হাসপাতালের গেটেই শুভকে পৌঁছে পালিয়ে যায় বলে শুভর মা কৃষ্ণাদেবীর দাবী। পেশায় তিনি হাসপাতালের আয়ার কাজ করেন। পরে শুভ একাই হাসপাতালে গিয়ে মাকে ফোন করে জানায় তার গুলি লেগেছে।

রাতেই অপারেশন করা হয় পড়ুয়ার। ঘটনার পরেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়েই রাতে এলাকা জুড়ে তল্লাশি চালায় পুলিশ। কিন্তু কি কারণে পড়ুয়াদের ভিড় লক্ষ্য করে গুলি চলল তা নিয়েই শুরু হয়েছে তদন্ত। তবে শুধুই ভিড় নাকি শুভকে লক্ষ্য করেই আততায়ীরা গুলি চালিয়েছে সেই নিয়েই সন্দেহ শুরু হয়েছে।

মেদিনীপুরের এই এলাকা অপরাধের তালিকায় শীর্ষে। এই এলাকা অপরাধের আঁতুড়ঘর। ঘটনায় পড়ুয়ার পরিবারের সাথে কোনো বিবাদ বা পড়ুয়া কোনো ঘটনার সাথে যুক্ত থাকায় সেই থেকেই এই হিংস্র কাজ কিনা সেই তত্ত্ব উঠে আসছে তদন্তে। তবে শহরে একের পর এক গুলি চলার ঘটনায় পুলিশ প্রশাসনের ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন।

#newzbangla #BengaliNews #PaschimMedinipurNews #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate #CrimeNews

No comments