Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

আচমকাই ঝাড়গ্রামে বড়সড় ভাঙন ধরল বিজেপিতে, ইস্তফা দিলেন শতাধিক নেতাকর্মী- কিন্তু কেন ?

 

পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক : ঝাড়গ্রাম জেলায় বড়সড় ভাঙন ধরল বিজেপির অন্দরে। জেলা নেতাদের কাজকর্মের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে একসঙ্গে দল ছাড়লেন সাকরাইল ব্লকের শতাধিক নেতা কর্মী। যা সাম্প্রতিক কালে যা নজির বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

সূত্রের খবর, এদিন সাঁকরাইল এবং রোহিনীর সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ থেকে শুরু করে একাধিক মন্ডল সভাপতি, একাধিক যুব এবং মাদার এর বহু নেতৃত্ব আজ দল ত্যাগ করেন। সাংবাদিক সম্মেলন করে তারা নিজেদের দল ত্যাগের কথা জানান।

নেতৃত্ব এবং সাধারণ পার্টিকর্মী মিলিয়ে সংখ্যাটা প্রায় ৫০০ জন বলেই দাবী জানিয়েছেন দলত্যাগী নেতারা নেতাদের অভিযোগ বিজেপি যা বলেছিল কার্যক্ষেত্রে তার সম্পূর্ণ উল্টো পথে চলছে। যে সমস্ত পঞ্চায়েত তাদের দখলে সেখান থেকে টাকা নয়ছয়, স্বজনপোষণ, নারী কেলেঙ্কারি থেকে শুরু করে একাধিক দুর্নীতিতে জড়িয়ে পড়ছে

বিজেপির জেলা নেতৃত্বকে বারবার জানিয়েও কোনো সুরাহা হয়নি। আর সে কারণেই মানুষের কাছে নিজেদের ভাবমূর্তি সঠিক রাখার জন্য তারা বিজেপি পার্টি ছাড়া সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন।

পাশাপাশি তাদের এও বক্তব্য, শুধু স্থানীয় সমস্যা নয় লোকসভা এবং পঞ্চায়েত ভোটের আগে বিজেপির যা ঘোষণা ছিল রাজ্য স্তর এবং কেন্দ্রস্তরে বর্তমানে তার কোনটাই চোখে পড়ছে না উল্টে দমন-পীড়নের রাজনীতি চলছে সর্বত্র তাই একটি ব্লকের প্রায় সমস্ত নেতা নেতৃত্ব রাই নিজেদের মধ্যে আলোচনা করে আজ দল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন।

আর গোটা জেলার এই নেতাদের দল ছাড়া সিদ্ধান্তে শোরগোল পড়েছে রাজনৈতিক মহলে বিজেপির জেলা সভাপতি সুখময় সৎপতিকে এ ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি জানান, বিজেপি দলের উপর থেকে নিচ পর্যন্ত সর্বত্রই কোরাপ্টেড লোকেদের দল থেকে তাড়িয়ে দেওয়া হয়। এক্ষেত্রেও সেই সিদ্ধান্ত নেওয়া হচ্ছে এরা সকলেই দল বিরোধী কাজে যুক্ত বলেই জেলা নেতার দাবী

#newzbangla #BengaliNews #JhargramNews #India #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate #BengalBJP

No comments