Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

পাকিস্তান থেকে আসা শরণার্থী পরিবারের ১১ সদস্যের রহস্যজনক মৃত্যু !

 

নিউজবাংলা ডেস্ক : অত্যাচারিত হয়ে পাকিস্তান ছেড়ে ভারতে এসেছিল একটি পরিবার। তাঁরা এসে উঠেছিল রাজস্থানের যোধপুরের দেচু এলাকার লড়তাগ্রামে। সেখানকার একটি ফার্ম হাউস ভাড়া নিয়ে চাষবাস করছিলেন ওই পরিবারের সদস্যরা।

কিন্তু রবিবার আচমকাই এই পরিবারের ১১ সদস্যকেই বাড়ির মধ্যে মৃত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। কি কারনে এমন ঘটনা তার তদন্তে নেমে এখনও অন্ধকারে রয়েছে পুলিশ। কি কারনে এমন ঘটনা ঘটল তা এখনও পরিষ্কার নয়।

পুলিশ সূত্রে জানা গেছে, মৃত ১১ জনের শরীরে কোনও চোট আঘাতের চিহ্ন নেই। তবে তাঁদের বাড়ির চারপাশে কীটনাশকের কড়া গন্ধ পেয়েছে পুলিশ। তাহলে কি গোটা পরিবার আত্মঘাতী নাকি এই ঘটনার পেছনে লুকিয়ে রয়েছে কোনও রহস্য তা এখনও পরিষ্কার নয়।

পুলিশ জানিয়েছে, এই পরিবারের এক সদস্যকে জীবিত উদ্ধার করা হয়েছে। যদিও তিনি জানিয়েছেন, কি ঘটেছে তা তাঁর জানা নেই। সম্ভবতঃ শনিবার রাতেই গোটা পরিবারের মৃত্যু হয়েছে বলে অনুমান পুলিশের।

পুলিশ ইতিমধ্যে মৃতদেহগুলিকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, পাকিস্তান থেকে এসেশে আসা হিন্দু পরিবারটিতে পারিবারিক কারনে এমন ঘটনা ঘটে থাকতে পারে। প্রতিবেশীদের অনেকেই এমনটাই জানিয়েছেন পুলিশকে। তবে গোটা ঘটনার জোরদার তদন্ত শুরু করেছে পুলিশ।  

#newzbangla #BengaliNews #NationalNews #নিউজবাংলা #newsbangla #BengalUpdate #RajasthanUpdate

No comments