Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

রেলের পথেই হেঁটে এবার দূরপাল্লার বাসেই মিলবে আহার, নয়া উদ্যোগ এসবিএসটিসির !

 


নিউজ বাংলা ডেস্ক : এতদিন রেলে চাপার পর প্রয়োজন মতো সুস্বাদু আহার পেতেন যাত্রীরা। এবার সেই পথেই হাঁটছে এসবিএসটিসি। দক্ষিণবঙ্গের এই পরিবহন সংস্থা এবার যাত্রীদের কথা ভেবেই বাসের মধ্যে যাত্রীদের হাতে তুলে দেবেন সুস্বাদু আহার।

প্যাকেট প্রতি খাবারের মূল্য ৩০ টাকার মধ্যে রাখা হবে। নয়া এই উদ্যোগের কথা জানিয়েছেন এসবিএসটিসি চেয়ারম্যান দীপ্তাংশু চৌধুরী।এতদিন পর্যন্ত কলকাতা থেকে যাত্রাপথে কোলাঘাট বা শক্তিগড়ের মত চেক পয়েন্টে বাস দাঁড়ালেই যাত্রীরা বাস থেকে নেমে আহার সংগ্রহ করতে পারতেন।

কেউ কেউ আবার দীর্ঘ যাত্রাপথের কথা ভেবেই আগে থেকেই আহার সংগ্রহ করে বাসে উঠতেন। এবার বাসের মধ্যেই হাতে পেয়ে যাবেন সুস্বাদু খাবার। যদিও এই নয়া পরিষেবা কবে থেকে মিলবে তা এখনও স্পষ্ট করে জানানো হয়নি।

তবে সংস্থার তরফে এই নয়া উদ্যোগকে কার্যত সাধুবাদ জানিয়েছেন অধিকাংশ যাত্রী। সংস্থার মতে, কম দামে স্বাস্থ্যকর খাবার অনেকটাই দৃষ্টি আকর্ষণ করবে যাত্রীদের। দীপ্তাংশুবাবু আরো জানান, করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে কম সময়ের মধ্যে বাস পরিষ্কার করার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

অত্যাধুনিক পদ্ধতির সাহায্যে পুরো বাস ধোয়া, বাসের মধ্যেকার নোংরা ধুলোময়লা পরিষ্কার করা, প্রতিটি সিট, বাসের দরজা-জানালা সহ পুরো বাস স্যানিটাইজড করার পুরো বিষয়টি ১৬ মিনিটের মধ্যে করা হবে। খুব দ্রুতই দুর্গাপুর সহ বাকি এসবিএসটিসি ডিপোগুলিতে এইপদ্ধতি চালু করার চিন্তাভাবনা রয়েছে।

#NewzBangla #BengaliNews #SBSTC #NewsUpdate #নিউজবাংলা #LatestUpdate #KolkataNews

 

 

No comments