Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

রিয়ার ফোনেই লুকিয়ে রহস্য, সুশান্ত মৃত্যুতে বিহার পুলিশের তদন্তে উঠে আসছে চাঞ্চল্যকর তথ্য !

নিউজবাংলা ডেস্ক : বান্ধবী রিয়া চক্রবর্তীর প্রতারণার ফাঁদে পড়েই সর্বস্ব খুইয়ে আত্মঘাতী হয়েছেন সুশান্ত সিং রাজপুত। বিহার পুলিশে এমনটাই অভিযোগ জানিয়েছিলেন সুশান্তের বাবা। সেই ঘটনার তদন্তে নেমে মুম্বাই গিয়ে বারেবারে বাধার মুখে পড়তে হ…

 

নিউজবাংলা ডেস্ক : বান্ধবী রিয়া চক্রবর্তীর প্রতারণার ফাঁদে পড়েই সর্বস্ব খুইয়ে আত্মঘাতী হয়েছেন সুশান্ত সিং রাজপুত। বিহার পুলিশে এমনটাই অভিযোগ জানিয়েছিলেন সুশান্তের বাবা। সেই ঘটনার তদন্তে নেমে মুম্বাই গিয়ে বারেবারে বাধার মুখে পড়তে হয়েছে বিহার পুলিশের আধিকারীকদের।

তারপরেও নিজেদের তদন্তে ক্রমাগত গতি আনছে বিহার পুলিশের তদন্তকারী দল। ইতিমধ্যে রিয়ার মোবাইল ফোনের কললিস্ট ঘাঁটতে গিয়ে বিহার পুলিশের হাতে এসেছে বহু চাঞ্চল্যকর তথ্য। জানা গিয়েছে, মুম্বাই পুলিশের উঁচু তলার পুলিশ আধিকারীকদের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগ রয়েছে রিয়ার।

সুশান্ত মৃত্যুর আগে ও পরে রিয়ার শতাধিক ফোন কল গিয়েছে সুশান্ত ঘনিষ্ঠ ব্যক্তিদের। তাঁদের প্রাক্তন যৌথ ম্যানেজার শ্রুতি মোদীকে শতাধিকবার ফোন করেছেন রিয়া। সুশান্তের ফ্ল্যাটে থাকতেন বন্ধু সিদ্ধার্থ পিথানি। তাঁর কাছেও রিয়ার ফোন গিয়েছে বারেবারে। এছাড়াও মহেশ ভাট এবং মুম্বাই পুলিশের এক আধিকারীককে বেশ কয়েকবার ফোন করেছেন রিয়া, এমনটাই খবর সংবাদ মাধ্যমের।

ইতিমধ্যে রিয়ার বিরুদ্ধে জোরদার তদন্ত চালাচ্ছে ইডি। গতকাল শুক্রবার রিয়াকে প্রায় ৯ ঘন্টা ধরে জেরা করেছেন ইডি'র তদন্তকারীরা। যদিও প্রথম থেকেই প্রশ্ন ছিল রিয়া আদৌ আসবেন কিনা। যেভাবে পালিয়ে বেড়াচ্ছিল তাতে রিয়া আসবে কিনা সন্দেহ ছিল।

তবে শেষ পর্যন্ত তিনি এলেন ইডি'র দফতরে। ইডি'র জয়েন্ট ডাইরেক্টর নিজেই তাঁকে জেরা করেন। রিয়া ও তাঁর পরিবারের আয়, ব্যয় ও সম্পত্তির হদিশ খুঁজে দেখছে ইডি। তাঁর বার্ষিক আয় ১০-১২ লক্ষ টাকা দেখিয়েছেন রিয়া। অথচ বিপুল সম্পত্তি এল কথা থেকে তার সন্ধানে নেমেছে ইডির তদন্তকারীরা।

সংবাদ মাধ্যম সূত্রের খবর, ইডি'র তদন্তে বহু প্রশ্নের সঠিক জবাব মেলেনি রিয়ার কাছ থেকে। রিয়ার ভাই সৌভিককেও জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে। বন্ধু সিদ্ধার্থ পিথানিকেও তলব করেছে ইডি। সেই সঙ্গে শ্রুতি মোদীকেও ইডি জেরা করতে পারে বলে জানা গেছে। 

#newzbangla #BengaliNews #SushantSinghRajput #নিউজবাংলা #newsbangla #SushantInvestigation

 

No comments