Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মন্দারমণিতে খবর সংগ্রহে গিয়ে পর্যটকদের হামলায় গুরুতর জখম সাংবাদিক !

নিউজবাংলা ডেস্ক, পূর্বমেদিনীপুর :লকডাউন আর করোনা আতংকের মাঝে হোটেল ব্যবসায় চূড়ান্ত মন্দা চলছে। এমনই পরিস্থিতি নিয়ে সংবাদ সংগ্রহে পূর্ব মেদিনীপুরের মন্দারমণিতে গিয়েছিলেন জনা কয়েক সাংবাদিক।কিন্তু সেই সময় একটি হোটেলের ছবি করতে গেলে …


নিউজবাংলা ডেস্ক, পূর্বমেদিনীপুর : লকডাউন আর করোনা আতংকের মাঝে হোটেল ব্যবসায় চূড়ান্ত মন্দা চলছে। এমনই পরিস্থিতি নিয়ে সংবাদ সংগ্রহে পূর্ব মেদিনীপুরের মন্দারমণিতে গিয়েছিলেন জনা কয়েক সাংবাদিক।

কিন্তু সেই সময় একটি হোটেলের ছবি করতে গেলে আচমকাই ক্ষিপ্ত হয়ে ওঠেন সেখানে থাকা পর্যটকরা। প্রথমেই ওই সাংবাদিকদের ছবি তুলতে বাধা দেওয়া হয়। এরপর তাঁদের ধরে বেধড়ক প্রহার করে পর্যটকদের একাংশ।

গুরুতর জখম হয়েছেন পূর্ব মেদিনীপুরের মেছেদার বাসিন্দা সাংবাদিক জাহাঙ্গীর বাদসা। এছাড়াও তাঁর সঙ্গে থাকা ক্যামেরাম্যান ও সঙ্গীদের ওপরেও চড়াও হয় পর্যটকরা। গুরুতর জখম হয়ে বেশ কিছু সময় রাস্তাতেই পড়ে থাকেন জাহাঙ্গীরবাবু।

তাঁর অভিযোগ, অভিযুক্ত পর্যটকরা তাঁকে মারধর করে সঙ্গে থাকা মোবাইল, টাকা পয়সা ছিনতাই করেছে। এই ঘটনায় দোষীদের শাস্তির দাবীতে সরব হয়েছে পূর্ব মেদিনীপুরের সাংবাদিকমহল। ঘটনাটি নিয়ে পুলিশের সবস্তরেই আবেদন জানানো হয়েছে।

#newzbangla #BengaliNews #FightAgainstCovid19 #নিউজবাংলা #newsbangla #NationalNews #Covid19

No comments