Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

সাংসদ দপ্তরেই করোনা আইসোলেশন ক্যাম্প, আবারও নজির গড়লেন দেব !

 

নিউজ বাংলা, ডেবরা : করোনাকালীন পরিস্থিতিতে অভিনেতা এবং সাংসদ তকমাকে ঝেড়ে ফেলে সাধারণ মানুষদের সাহায্যে হাত বাড়িয়ে ছিলেন দেব তথা দীপক অধিকারী। জরুরীকালীন পরিস্থিতিতে তার হাত ধরেই উদ্ধার হয়েছেন সাধারণ মানুষরা।

বিদেশ থেকে ফেরার সুবিধা, ভিন রাজ্যে আটকে পড়া পরিযায়ীদের ফেরানো, কখনও অসহায় রোগীর চিকিৎসার ব্যবস্থা করা থেকে শুরু করে নানা কাজে মানবিক হওয়ার কথা বলেছেন সকলকে। এবার সেই মানবিকতার আরেকদিক প্রকাশ পেল তার লোকসভা কেন্দ্রের ডেবরা বিধানসভা এলাকায়।

ডেবরাতে তার সংসদ দফতরকেই আইসোলেশন ক্যাম্প বানিয়ে ফেললেন। কিন্তু কেন এই ভূমিকা নেওয়া হল! জানা গিয়েছে, অধিকাংশ বাড়িতেই ছোট জায়গায় একসাথে অনেকে থাকেন। সেক্ষেত্রে কারোর করোনায় মৃদু উপসর্গ ধরা পড়লে সেল্ফ আইসোলেশনে থাকার সমস্যা দেখা যায়।

সেই দিক বিবেচনা করেই ডেবরাতে নিজের অফিসকেই আইসোলেশন ক্যাম্প বানানোর সিদ্ধান্ত নিয়েছেন।প্রস্তুতি মত সেই অফিস এখন পুরোপুরি ভাবে সেজে উঠেছে আইসোলেশন ক্যাম্পে।

ক্যাম্পে রয়েছে ছটি বেড, থাকছে পরিমিত ওষুধ, নিয়মিত স্যানিটাইজেশনের ব্যবস্থা, সব ধরনের মেডিকেল ইকুইপমেন্ট। সেইসাথে চিকিৎসার জন্য সময়মতো হাজির হয়ে যাবেন চিকিৎসকরাও। অভাবনীয় এই ভাবনায় খুশি ডেবরাবাসী।

মানবিকতার নিদর্শন হিসেবে যেমন অভুক্তদের মুখে খাবার তুলে দেওয়া, অসুস্থ রোগীদের ওষুধ পৌঁছে দেওয়া, প্লাজমা জোগাড় করার পর এই দিকটি ধরে আবারো প্রমান করলেন তিনি সাংসদ বা অভিনেতা পরে, আগে সাধারণ মানুষের প্রতিনিধি, তিনি দেবতুল্য।


 

#NewzBangla #BengaliNews #Dev #NewsUpdate #নিউজবাংলা #LatestUpdate #IndiaNews #FightAgainstCovid19

No comments