Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

ফিউচার গ্রুপ "বিগবাজার"কে বিপুল টাকায় কিনে নিচ্ছে আম্বানির রিলায়েন্স গ্রুপ !

 


নিউজবাংলা ডেস্ক : বিলিওনেয়ার মুকেশ আম্বানির রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ তার খুচরো ব্যবসাকে আরও শক্তিশালী করতে শনিবার প্রায় ২৪,৭১৩ কোটি টাকার বিনিময়ে অধিগ্রহণের ঘোষণা করেছে।

"রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের সহযোগী প্রতিষ্ঠান রিলায়েন্স রিটেইল ভেঞ্চারস লিমিটেড (আরআরভিএল)এক বিবৃতিতে জানিয়েছে, ২৭,৭১৩ কোটি টাকার একক বিনিয়োগে ফিউচার গ্রুপের কাছ থেকে খুচরা ও পাইকারি ব্যবসা সহ গুদামজাতীয় ব্যবসার কর্তৃত্ব অর্জন করতে চলেছে।

এই চুক্তির মাধ্যমে রিলায়েন্স এবার ফিউচার গ্রুপের রিটেইল ব্র্যান্ড অর্থাৎ বিগবাজার যেখানে মুদিখানা থেকে শুরু করে প্রসাধনী, পোশাক সমস্ত কিছু বিক্রয় করে এবং ফিউচার লাইফস্টাইল ফ্যাশনস লিমিটেড যা ফ্যাশন ডিসকাউন্ট চেইন ব্র্যান্ড কারখানা পরিচালনা করে তার সবটাই অধিগ্রহণ করবে।

তবে ফিউচার গ্রুপের আর্থিক এবং বীমা ব্যবসা এই চুক্তির অংশ নয় বলে জানিয়ে দেওয়া হয়েছে। প্রসঙ্গতঃ তেল থেকে রাসায়নিক সংস্থা সর্বত্রই জমিয়ে ব্যবসা করছে রিলায়েন্স। এবার ভারতের বৃহত্তম রিটেল সংস্থাটিকে অধিগ্রহণের ফলে অফলাইন খুচরো ব্যবসায় তাঁরা যথেষ্ট বড়সড় স্থান দখল করে নিল।

ফিউচার রিটেইল এবং ফিউচার লাইফস্টাইল ফ্যাশনস-এই দুটি সংস্থা যে ফিউচার গ্রুপের ব্যবসায় রয়েছে, তাদের অ্যাম্বানির ফার্ম প্রমোটারদের সমস্ত অংশ কিনে ফেলেছে, তবে ভবিষ্যতে অ্যামাজনের হোল্ডিংয়ের কী হবে তা তাৎক্ষণিকভাবে পরিষ্কার হয়ে যায়নি।

 #NewzBangla #BengaliNews #RelianceIndustries #NewsUpdate #নিউজবাংলা #LatestUpdate #FutureGroup #RelianceRetailVenturesLimited

No comments