Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

পাঠানকোটে নৃশংস খুন হয়েছেন পিসেমশাই, IPL ছেড়ে দুবাই থেকে তড়িঘড়ি ভারতে ফিরলেন সুরেশ রায়না !

 


নিউজবাংলা ডেস্ক : এবারের আইপিএল-এ চেন্নাই সুপার কিংস-এর জার্সি গায়ে আর দেখা যাবে না ভারতীয় দলের প্রাক্তন তারকা সুরেশ রায়নাকে। শনিবারই তিনি দুবাই ছেড়ে ব্যক্তিগত কারনে ভারতে ফিরেছেন বলে জানা গেছে।

আর এই কারণটি হল, পঞ্চাবের পাঠানকোটের খারিয়াল গ্রামে মারাত্মক দুষ্কৃতী হামলার শিকার হয়েছে রায়নার পিসির পরিবার। খবর দৈনিক জাগরণ সূত্রে। ইতিমধ্যে দুষ্কৃতী হামলায় প্রাণ হারিয়েছেন রায়নার পিসেমশাই অশোক কুমার (৫৮)। গুরুতর জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন তাঁর পিসি আশাদেবী। এছাড়াও রায়নার দুই পিসতুতো ভাই কুশল কুমার (৩২),আপিন কুমারও (২৪) এবং পিসেমশাইয়ের ৮০ বছরের বৃদ্ধা মা'ও গুরুতর জখম হয়েছেন।

ইতিমধ্যে চেন্নাই সুপার কিংস-এর সিও কেএস বিশ্বনাথন জানিয়ে দিয়েছেন, এবারের IPL-এ রায়নাকে আর দেখা যাবে না। তিনি ব্যক্তিগত কারনে শনিবার দেশে ফিরে এসেছেন বলে জানিয়েছেন তিনি। আর সেই ব্যক্তিগত কারণ জানতে পেরেই হামলার ঘটনার তদন্তে উঠেপড়ে লেগেছে পাঠানকোট পুলিশ।

সূত্রের খবর, গত ১৯ আগষ্ট রায়নার পিসিবাড়ির ওপর প্রাণঘাতি হামলা চালায় একদল অজ্ঞাত দুষ্কৃতীদল। তাঁরা রীতিমতো অস্ত্রশস্ত্র নিয়েই গভীর রাতে হামলা চালায়। সেই সময় বাড়ির ছাদে ঘুমাচ্ছিলেন রায়নার পিসি ও পিসেমশাই। কেউই দুষ্কৃতীদের হাত থেকে রক্ষা পেলেন না।

তবে সব কিছু ছাপিয়ে রায়নার অসাধারণ খেলা এবার আর উপভোগ করতে পারবেন না জেনে হতাশ ক্রিকেট প্রেমীরা। ইতিমধ্যে স্বাধীনতা দিবসের দিন মহেন্দ্র সিং ধোনীর পাশাপাশি রায়নাও আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। যার জেরে রায়না ভক্তদের তাঁকে নতুন ভাবে ফিরে পাওয়ার স্বপ্ন চুরমার হয়ে গেল।

 #NewzBangla #BengaliNews #IPL #NewsUpdate #নিউজবাংলা #LatestUpdate #Cricket #SureshRaina

No comments