Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

চলন্ত ট্রেন থেকে নদীর বালিয়াড়িতে ছিটকে পড়ল গার্ড, দীর্ঘক্ষণ পড়ে থেকে মর্মান্তিক মৃত্যু !

নিউজ বাংলা, পূর্ব বর্ধমান:দীর্ঘদিন ধরেই ট্রেনে ডিউটি করছেন তিনি। খোলা দরজার পাশ কাটিয়ে বহুবার যাতায়াত করেছেন। কিন্তু সেই অভিজ্ঞ রেলের গার্ডই কিনা পড়ে গেলেন চলন্ত ট্রেন থেকে।রামপুরহাট থেকে হাওড়াগামী ট্রেনটি অজয় নদের সেতু পেরোনোর …


নিউজ বাংলা, পূর্ব বর্ধমান : দীর্ঘদিন ধরেই ট্রেনে ডিউটি করছেন তিনি। খোলা দরজার পাশ কাটিয়ে বহুবার যাতায়াত করেছেন। কিন্তু সেই অভিজ্ঞ রেলের গার্ডই কিনা পড়ে গেলেন চলন্ত ট্রেন থেকে।

রামপুরহাট থেকে হাওড়াগামী ট্রেনটি অজয় নদের সেতু পেরোনোর সময় এই দুর্ঘটনাটি ঘটেছে। দীর্ঘক্ষণ নদীর চরে মুখ গুজে পড়ে থাকার কারণে তাঁর মর্মান্তিক ভাবে মৃত্যু হয়েছে বলে অনুমান স্থানীয়দের। গার্ডকে উদ্ধারে কেন এত দেরি রেল আধিকারিকদের তা নিয়ে উঠছে প্রশ্ন।

মৃত রেলগার্ডের নাম দেবীপ্রসাদ গঙ্গোপাধ্যায়(৫৩)। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের আউশগ্রামে। সূত্রের খবর, বীরভূম-বর্ধমান সীমান্তে বোলপুর পেরিয়ে ভেদিয়া স্টেশন ঢোকার আগেই অজয় নদের সেতু। এদিন এই সেতু পেরোনোর সময় ট্রেন থেকে পড়ে যান তিনি এবং নদীর চরে মুখ গুঁজে পড়ে থাকা অবস্থায় তাকে বেলার দিকে উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে খবর, প্রায় সাড়ে তিন ঘন্টা নদীর চরে ওই অবস্থাতেই পড়েছিলেন দেবীপ্রসাদবাবু। সময় গড়ালে রেলের আধিকারিক সহ বোলপুর আরপিএফ কর্মীরা ঘটনাস্থলে যান। দীর্ঘক্ষণ পর আউশগ্রাম ছোড়া ফাঁড়ির পুলিশ এবং স্থানীয়দের সাহায্যেই গার্ডের দেহ উদ্ধার করা হয়।

তবে ঠিক কী কারণে মৃত্যু তা খতিয়ে দেখা হচ্ছে। আত্মহত্যা না নিছক দুর্ঘটনা তা তদন্তের পর বলা সম্ভব বলে আউশগ্রাম ছোড়া ফাঁড়ির পুলিশ জানিয়েছে। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

#newzbangla #BengaliNews #CrimeNews #নিউজবাংলা #newsbangla #KolkataNews

No comments