Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

গতকাল ডোমকলে গুলি চালনার ঘটনায় গ্রেফতার মূল অভিযুক্ত, আগ্নেয়াস্ত্রের খোঁজে তল্লাশি !

নিউজ বাংলা, ডোমকল : গতকাল দুপুরেই আতঙ্কের পরিবেশ তৈরী হয়েছিল ডোমকলে। মূলত দোকানের জায়গা দখলকে কেন্দ্র করে উত্তেজনার পরিবেশ তৈরী হয়েছিল।
প্রকাশ্যে ভরদুপুরে বাজার এলাকায় বন্দুক হাতে গুলি চালান শাসকদলের বুথ সভাপতি, এমনটাই অভিযোগ ছিল …


নিউজ বাংলা, ডোমকল : গতকাল দুপুরেই আতঙ্কের পরিবেশ তৈরী হয়েছিল ডোমকলে। মূলত দোকানের জায়গা দখলকে কেন্দ্র করে উত্তেজনার পরিবেশ তৈরী হয়েছিল।

প্রকাশ্যে ভরদুপুরে বাজার এলাকায় বন্দুক হাতে গুলি চালান শাসকদলের বুথ সভাপতি, এমনটাই অভিযোগ ছিল স্থানীয়দের। অবশেষে চব্বিশ ঘন্টার মধ্যেই গ্রেফতার হলেন তৃণমূলের বুথ সভাপতি আসাদুল শেখ।

স্থানীয়দের দাবি ছিল, এলাকায় গোষ্ঠীদ্বন্দ্বের জের রয়েছে তৃণমূল শিবিরের। সেই ঘটনা প্রকাশ্যে। জখম ব্যক্তি তিনি তৃণমূলের কর্মী বলেই খবর। রঘুনাথপুর মোড় এলাকায় গুলি, বোমাবাজির ঘটনায় রবিবার দিনভর উত্তেজনা ছিল এলাকায়। 

যদিও পুলিশি তৎপরতার জেরে সেই পরিস্থিতি আয়ত্ত্বে আসে। ঘটনায় বিরোধীদের আক্রমণের মুখে পড়ে শাসকদল। স্থানীয় বিজেপি নেতৃত্বের দাবী, শাসকদলের কর্মীরা এলাকায় গুন্ডাগিরি, হুমকি দেখিয়ে মানুষকে ভয় দেখায় ক্রমাগত। 

বিজেপিদের কোনো কাজ করতে দেওয়া হয়না। এলাকায় এলাকায় অস্ত্রমজুত করা হচ্ছে। যদিও অভিযুক্তকে গতকাল রাতে গ্রেফতারের পর এখনো পর্যন্ত তার আগ্নেয়াস্ত্র উদ্ধার করা যায়নি বলেই পুলিশ সূত্রে জানানো হয়েছে।

#NewzBangla #BengaliNews #DomkalShootout #NewsUpdate #নিউজবাংলা #LatestUpdate #IndiaNews #CrimeNews #MurshidabadNews

মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp

 


No comments