Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

গত কয়েকদিনে অমিত শাহের সঙ্গে কাটিয়েছেন মোদী, রাজনাথ সহ বাংলার রাজ্যপাল ও বহু রাজনীতিবিদ !

নিউজবাংলা ডেস্ক :করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন কেন্দ্রের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি নিজের ট্যুইটারে পোষ্ট করে জানিয়েছেন, তাঁর শরীরে করোনা সংক্রমণের লক্ষ্মণ দেখা যাওয়ায় তিনি টেস্ট করিয়েছিলেন।সেই টেস্টের রিপোর্ট পজি…


নিউজবাংলা ডেস্ক : করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন কেন্দ্রের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি নিজের ট্যুইটারে পোষ্ট করে জানিয়েছেন, তাঁর শরীরে করোনা সংক্রমণের লক্ষ্মণ দেখা যাওয়ায় তিনি টেস্ট করিয়েছিলেন।

সেই টেস্টের রিপোর্ট পজিটিভ আসার পরেই চিকিৎসকদের পরামর্শ মতো তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে তাঁর অনুরোধ, গত কয়েকদিনে যারা তাঁর সংস্পর্শে এসেছিলেন তাঁরা যেন এখন থেকে নিজেদের কোয়ারেন্টিনে রাখেন।

এবং নিজেদের করোনা টেস্ট অবশ্যই করিয়ে নেন। এই ট্যুইট প্রকাশ্যে আসার পরেই অমিত শাহের সঙ্গে কারা কারা সম্প্রতি দেখা করেছিলেন তা খুঁজতে শুরু হয়ে যায় তোড়জোড়। দেশের স্বরাষ্ট্রমন্ত্রী তিনি, তাই তাঁর সঙ্গে সাক্ষাৎকারের তালিকাও বেশ দীর্ঘ।

জানা গত ২২ জুলাই বরিষ্ঠ বিজেপি নেতা লালকৃষ্ণ আদবানীর সঙ্গে সাক্ষাৎ করেছিলেন তিনি। এছাড়াও গত বুধবার মন্ত্রী সভার বৈঠকে তাঁর পাশাপাশি হাজির ছিলেন প্রধানমন্ত্রী এবং রাজনাথ সিংও। যদিও সেই বৈঠকে সামাজিক দূরত্ব বজায় ছিল।

এছাড়াও তাঁর সঙ্গে দিন কয়েক আগেই সাক্ষাৎ করেছেন এই রাজ্যের রাজ্যপাল জগদীপ ধনকড়। এছাড়াও গত দু'দিন আগেই স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন এই রাজ্যের বিজেপি সাংসদ নিশিথ প্রামাণিক এবং সৌমিত্র খান ও দেবশ্রী রায়চৌধুরী।

এছাড়াও প্রকাশ জাভড়েকর, গজেন্দ্র সিংহ শেখাওয়াত, বাবুল সুপ্রিয়, স্বপন দাসগুপ্তের মতো বহু নেতা নেত্রী তাঁর সঙ্গে সাক্ষাৎ করেছেন বলে জানা গেছে।

#newzbangla #BengaliNews #FightAgainstCovid19 #নিউজবাংলা #newsbangla #Covid19India #AmitShah




No comments