Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

চিনা সংস্থা ভিভো আউট, আইপিএল টাইটেল স্পনসরের দৌড়ে ভারতীয় সংস্থা পতঞ্জলি !

 

নিউজ বাংলা ডেস্ক : চীনের আগ্রাসন নীতির মুখে কড়া জবাব দিয়েছে ভারত। জনপ্রিয় আইপিএল খেলায় চীনা মোবাইল সংস্থা 'ভিভো'র স্পনসরশিপ নিয়েও উঠেছিল আপত্তি। অবশেষে আইপিএলে চুক্তি থাকা সত্ত্বেও চলতি বছরে পিছুহটে ভিভো।

সেক্ষেত্রে একাধিক দেশীয় সংস্থা এই টাইটেল স্পনসরের দৌড়ে এগিয়ে রয়েছে। তারমধ্যেই দৌড়ে হাজির এবার পতঞ্জলি। ইকোনমিক টাইমস সূত্রে জানা গিয়েছে, গ্লোবাল মার্কেটিং প্ল্যাটফর্ম পাওয়ার লক্ষ্যে এবার আইপিএলকে টার্গেট করেছে পতঞ্জলি।

সংস্থার মুখপাত্র এস কে তিজারাওয়ালা জানান, বর্তমান বছরের আইপিএলে টাইটেল স্পনসরশিপ নেওয়ার বিষয়ে বিসিসিআইকে এবিষয়ে জানাবেন তারা। তবে এই দৌড়ে থাকা জিও, টাটা গ্ৰুপ, বাইজুর মত সংস্থাগুলি অনেক পরিচিত এবং জনপ্রিয়তার দিক থেকে আন্তর্জাতিক বাজারে বেশ পরিচিত সেখানে পতঞ্জলি একেবারেই নতুন।

তবে আত্মনির্ভর ভারত গড়ার লক্ষ্যে ভারতে পতঞ্জলির চাহিদা বেশ ভালো। তবে দুবাই মাঠে পতঞ্জলি কতটা গ্রহণযোগ্য হবে তা নিয়ে উঠছে প্রশ্ন। যদিও পতঞ্জলির এই স্পনসরশিপ পাওয়ার ভাবনাকে একেবারেই উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

কারণ এই সংস্থার ব্র্যান্ড মুখ বাবা রামদেব। তিনি আবার দেশের বাইরেও বেশ পরিচিত। তাই সেইদিক থেকে দেখলে আম্বানি-টাটা দের সাথে পতঞ্জলির টেক্কা খুব একটা তফাতের নয়।

তবে ভিভো সরে যাওয়ার পর থেকে আইপিএলের আর্থিক ক্ষতির কথা উড়িয়ে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী বরাবর জানিয়েছেন, ভিভো সরে যাওয়ার কারণে কোনো আর্থিক সংকট হবেনা। আমাদের কাছে আরও প্ল্যান আছে। খুব শীঘ্রই নতুন টাইটেল স্পনসর ঘোষণা করা হবে।

#newzbangla #BengaliNews #SportsNews #নিউজবাংলা #newsbangla #IPLUpdate #CricketNews

No comments