Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে চলল গুলি, আহত এক পুলিশকর্মী।

 


নিউজ বাংলা, কলকাতা : খোদ মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে গুলি চলার ঘটনায় চাঞ্চল্য এলাকায়। এদিন সকাল বেলাতে মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে গুলিবিদ্ধ হন এক কর্তব্যরত পুলিশকর্মী। গুরুতর অবস্থায় তাকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়। কিভাবে ঘটল এই ঘটনা তার স্পষ্ট কোনো কারণ জানা যায়নি।

আহত পুলিশকর্মীর নাম দীনেশ কর্মকার। সূত্রের খবর, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির সামনে পুলিশ কিয়স্ক বুথে গতকাল রাতে ডিউটিতে যোগ দেন ওই পুলিশকর্মী। পরে এদিন সকাল ৬টা নাগাদ গুলির আওয়াজ শুনতে পেয়ে ছুটে যান মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে থাকা অন্য পুলিশ কর্মীরা।

পুলিশ সূত্রে খবর, পুলিশকর্মীর মুখ রক্তে ভেসে যাচ্ছিল। তবে প্রাথমিক ভাবে অনুমান, হয়ত ডিউটি পরিবর্তনের সময় যে নিয়ম রয়েছে তাতেই বিপত্তি ঘটেছে। মূলতঃ ডিউটি পরিবর্তনের সময়ে ডিউটিতে যোগ দেওয়া পুলিশকর্মীকে গুলি ভর্তি ম্যাগাজিন পূর্বের পুলিশকর্মী হ্যান্ড ওভার করে দেয়।

আর তাতেই হয়ত অসাবধানবশতঃ এই ঘটনা ঘটেছে। হাসপাতাল সূত্রে খবর, পুলিশকর্মীর গালে গুলি লেগেছিল। গুলি বের করার পর তিনি স্থিতিশীল রয়েছেন। রক্তপাত বন্ধ হলে প্লাস্টিক সার্জারি বিভাগে স্থানান্তর করা হবে। যদিও এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

#NewzBangla #BengaliNews #CrimeNews #NewsUpdate #নিউজবাংলা #LatestUpdate #KolkataNewsUpdate

No comments