Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

সুশান্ত মৃত্যু তদন্তে মুম্বাই গিয়ে বিড়ম্বনা, পাটনার এসপিকে জোর করে কোয়ারেন্টাইনে পাঠাল বিএমসি !

নিউজ বাংলা, মুম্বাই: সুশান্ত মৃত্যু তদন্তে মুম্বাই পুলিশের থেকে সম্পূর্ণ ভিন্ন মেরুতে তদন্ত করছে বিহার পুলিশ। মুম্বাই পুলিশ যেখানে বলিউডকে নিশানা করেছে সেখানে বিহার পুলিশের নজরে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী। সুশান্ত মৃত্যু যে…


নিউজ বাংলা, মুম্বাই : সুশান্ত মৃত্যু তদন্তে মুম্বাই পুলিশের থেকে সম্পূর্ণ ভিন্ন মেরুতে তদন্ত করছে বিহার পুলিশ। মুম্বাই পুলিশ যেখানে বলিউডকে নিশানা করেছে সেখানে বিহার পুলিশের নজরে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী।

সুশান্ত মৃত্যু যেখানে আত্মহত্যা বলে তদন্তে দাবী মুম্বাই পুলিশের সেখানে তাঁর মৃত্যুর পেছনে আর্থিক ও মানসিক প্রতারণার ষড়যন্ত্রের ইঙ্গিত পাচ্ছে বিহার পুলিশ। এতদিন পরেও কেন সুশান্তের মৃত্যুর কোনও সুনির্দিষ্ট কারন খুঁজে পেল না মুম্বাই পুলিশ উঠছে সেই প্রশ্নও।

তাহলে কি সুশান্ত ইস্যুতে বলিউডকে পরোক্ষে কোণঠাসা করতে চায় মুম্বাই পুলিশ ? নাহলে সুশান্তের বিপুল টাকা নয়ছয়ের অভিযোগ উঠেছে যে রিয়ার বিরুদ্ধে তাঁকে সাহায্যে কেন মরিয়া মুম্বাই পুলিশ সহ মহারাষ্ট্রের সরকার।

কেন রিয়া মুম্বাই পুলিশের তদন্তে বেশী করে উৎসাহী, সেই প্রশ্নই এখন ঘুরে ফিরে আসছে সর্বত্র। সুশান্ত ইস্যুতে এখন প্রকাশ্যে আসছে বিহার ও মহারাষ্ট্র সরকারের দ্বন্দ্ব। সুশান্তের মৃত্যু তদন্তে রবিবার পাটনা পুলিশের এসপি বিনয় তিওয়ারি মুম্বাই পৌঁছান।

তখনই তাঁকে জোরপূর্বক কোয়ারেন্টাইনে পাঠায় বিএমসি। মহারাষ্ট্র সরকার এবং মুম্বাই পুলিশের অসহযোগিতার চিত্রতে উঠছে প্রশ্ন। কখনও ময়নাতদন্তের রিপোর্ট দিতে অস্বীকার আবার কখনও সংবাদ মাধ্যমের সামনে মুখ না খোলার জন্য বলপূর্বক পাটনা পুলিশের টিমকে পুলিশ ভ্যানে তুলে নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনা।

এবার সরাসরি পাটনার এসপিকে কোয়ারেন্টাইন করা নিয়ে উদ্ভব ঠাকরের সরকারের ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন। রবিবার রাতেই বিহার পুলিশের ডিজিপি গুপ্তেশ্বর তিওয়ারি সোশ্যাল মিডিয়ায় বলেন, পাটনা পুলিশের টিমকে নেতৃত্ব দেওয়ার জন্যই মুম্বাই পৌঁছেছেন আইপিএস অফিসার বিনয় তিওয়ারি।

রাত এগারোটা নাগাদ তাকে কোয়ারেন্টাইন করে বিএমসি আধিকারিকরা। আইপিএস মেসে থাকতে না দিয়ে তাকে গুরগাঁওয়ের একটি গেস্ট হাউসে রাখা হয় বলেও জানান তিনি। সূত্রের খবর আপাতত ১৪ দিন কোয়ারেন্টাইন করে রাখা হবে আইপিএস অফিসার বিনয় তিওয়ারিকে।

ভিন রাজ্য থেকে আসার কারণে যদি আইপিএস অফিসারকে কোয়ারেন্টাইন করা হয় তাহলে পূর্বে মুম্বাই পৌঁছানো পাটনা পুলিশের তদন্তকারী দলকে কেন কোয়ারেন্টাইন করল না বিএমসি সেই নিয়েই উঠছে প্রশ্ন।

এদিকে এখনো পর্যন্ত অভিনেত্রী রিয়া চক্রবর্তীর কোন খোঁজ পায়নি পাটনা পুলিশ। যদিও রিয়াকে তারা নজরেই রেখেছেন বলে বারবার জানিয়েছেন সংবাদমাধ্যমে। এদিকে সান্তাক্রুজ এলাকায় প্রাইমরোজ অ্যাপার্টমেন্টে পাটনা পুলিশের টিম পৌঁছালে সেখানে দারোয়ান জানান, রিয়া এবং তার পরিবার বাড়ি ছেড়ে চলে গেছে।

রবিবার সুশান্তের এক্স ম্যানেজার দিশার মৃত্যু তদন্তের ফাইল চাইতে গেলে পাটনা পুলিশের টিমকে জানান হয় ভুলবশত সেই ফাইল ডিলিট হয়ে গেছে। ইতিমধ্যেই মামলা পৌঁছেছে সুপ্রিম কোর্টে। মামলার শুনানি হবে ৫ অগাস্ট।

উল্লেখ্য সুশান্তের বাবার এফআইআরের খবর সামনে আসার পরেই সুপ্রিম কোর্টে পিটিশন দায়ের করেন রিয়া চক্রবর্তী। তাঁর দাবি এই মামলা দায়িত্বভার পাটনা পুলিশের থেকে সরিয়ে মুম্বাই পুলিশের হাতে দেওয়া হোক। রিয়ার দাবি সমর্থন করে আদালতে ক্যাভিয়েট দাখিল করেছে উদ্ধব ঠাকরের সরকার, সেইসাথে সুশান্তের বাবা কেকে সিং এবং নিতিশ কুমারের বিরুদ্ধে ক্যাভিয়েট দাখিল করেছে।

#newzbangla #BengaliNews #SushantSinghRajput #নিউজবাংলা #newsbangla #KolkataNews #CrimeNews




No comments