Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

নৃশংশ-জঘন্য ঘটনা, নাবালিকাকে ধর্ষণের পর জিভ কেটে চোখ উপড়ে নিল অভিযুক্তরা !

নিউজ বাংলা ডেস্ক : স্বাধীনতার দিনেই স্বাধীনতা হরণ। ফের নাবালিকা ধর্ষণের ঘটনা উত্তরপ্রদেশে। গতকাল আখের খেত থেকে নাবালিকার বিকৃত দেহ উদ্ধার করল পুলিশ। ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের লখিমপুরে। সূত্রে…

 

নিউজ বাংলা ডেস্ক : স্বাধীনতার দিনেই স্বাধীনতা হরণ। ফের নাবালিকা ধর্ষণের ঘটনা উত্তরপ্রদেশে। গতকাল আখের খেত থেকে নাবালিকার বিকৃত দেহ উদ্ধার করল পুলিশ। ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের লখিমপুরে। সূত্রে খবর, বছর ১৪ এর নাবালিকা গত শুক্রবার থেকেই নিখোঁজ ছিল। অনেক খোঁজাখুঁজি করেও পরিবারের লোকজন তাকে খুঁজে পায়নি। খবর দেওয়া হয় স্থানীয় পুলিশে। এরপর শনিবারেই আখের খেতে নাবালিকার দেহ দেখতে পায় পরিবার।
মৃতদেহ উদ্ধারের পর পুলিশ সূত্রে খবর, নাবালিকার দেহটি আখের ক্ষেত থেকে বিকৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। ধর্ষণ করে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে খুন করা হয়। চোখদুটি উপড়ে নেওয়া হয়েছিল এবং জিভ কাটা অবস্থায় তাকে পাওয়া যায়। ঘটনার তদন্তে পরিবারের অভিযোগ পেয়ে ভারতীয় দণ্ডবিধির ধর্ষণ এবং পকসো ধারায় মামলা রুজু করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, ঘটনাটি নেপাল সীমান্তবর্তী একটি গ্রামে ঘটেছে। দেহ ময়নাতদন্তের পর সেই রিপোর্টে ধর্ষণের কথা উল্লেখ করা রয়েছে। অভিযুক্ত দুজনকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে এবং তারা ওই নাবালিকার গ্রামেরই বাসিন্দা বলে খবর। ঘটনার পর থেকেই সরব হয়েছে একাধিক বিরোধী দল। উল্লেখ্য গত সপ্তাহেই ৬ বছরের এক নাবালিকাকে ধর্ষণের ঘটনা ঘটেছিল। বারবার এই নাবালিকা ধর্ষণকে কেন্দ্র করে প্রশ্নের মুখে যোগী সরকার। বিএসপি নেত্রী মায়াবতী জানান, সমাজবাদী পার্টি সরকার এবং বিজেপি সরকারের মধ্যে কোন পার্থক্য রইল না। রাজ্যে দলিতদের দলদাসে পরিণত করতে চাইছে যোগী সরকার এমনটাই মত ভীম আর্মি চিফ চন্দ্রশেখর আজাদ।

No comments