Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

অনলাইনে পূজোর নামে জাঁকিয়ে বসেছে প্রতারণা চক্র, সাবধান করল তারাপীঠ মন্দির কর্তৃপক্ষ !

নিউজ বাংলা, তারাপীঠ : করোনা কাঁটায় বন্ধ মন্দির। কিন্তু অনলাইনে টাকা পাঠালেই হয়ে যাবে পুজো। এমনি ভুয়ো ওয়েবসাইট খুলে বসে মোটা টাকা সংগ্রহ চলছে বলে জানা যায়।মার্চ থেকেই বন্ধ ছিল তারাপীঠ মন্দির। মাঝে একাধিক মন্দির বহুবার খুলেও করোনার…

নিউজ বাংলা, তারাপীঠ : করোনা কাঁটায় বন্ধ মন্দির। কিন্তু অনলাইনে টাকা পাঠালেই হয়ে যাবে পুজো। এমনি ভুয়ো ওয়েবসাইট খুলে বসে মোটা টাকা সংগ্রহ চলছে বলে জানা যায়।

মার্চ থেকেই বন্ধ ছিল তারাপীঠ মন্দির। মাঝে একাধিক মন্দির বহুবার খুলেও করোনার পরিস্থিতির কাছে নতি স্বীকার করে বন্ধ করেছে মন্দিরের দরজা। কিন্তু কিছুদিন আগেই তারাপীঠের মন্দির দীর্ঘ চারমাসের দোরগোড়ায় এসে খোলা হয়েছিল।

সামাজিক দূরত্ববিধি, সংক্রমণের প্রভাব, ভক্তদের সমাগমে ফের বন্ধ হয় তারাপীঠের মন্দির। জানা যায় মন্দির না খোলা পর্যন্ত ভক্তরা দিতে পারবেনা পুজো। আর এই সুযোগেই প্রতারণার ফাঁদ পেতে মন্দিরের নামে ভুয়ো ওয়েবসাইট খুলে প্রচার করা হয় অনলাইনে পুজো।

তাতেই ভক্তরা দেদার পকেটের টাকা সেই সাইটে জমা দিয়েছেন পুজোর নাম করে। বিষয়টি জানাজানি হতেই তড়িঘড়ি মন্দির কর্তৃপক্ষ থেকে জানানো হয়, এই সংক্রান্ত বিষয়ে মন্দির কর্তৃপক্ষ কিছু জানেনা।

কে বা কারা এই চক্র চালিয়ে এইসব করছে তা দেখা হবে। তবে মন্দির না খোলা পর্যন্ত কোনো পুজো নেওয়া হবেনা। অনলাইনে পুজোর কোনো বিষয় নেই। প্রতারণার ফাঁদে পা দেবেন না।

#newzbangla #BengaliNews #CrimeNews #নিউজবাংলা #newsbangla #KolkataNews #TarapithTemple


No comments