Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মেদিনীপুরে গায়ে আগুন দিয়ে ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা অবসরপ্রাপ্ত ব্যাঙ্ককর্মীর !

নিউজ বাংলা, মেদিনীপুর: বেশ কয়েকদিন ধরেই লকডাউনের কারণে মানসিক অবসাদে ভুগছিলেন ৬২ বছরের শ্যামল পান। কয়েকদিন ধরে শারীরিক ভাবেও অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। সেই থেকেই আগুন লাগিয়ে বাড়ির ছাদ থেকে আত্মহত্যার চেষ্টা বলে অনুমান পরিবারের।অবস…

 

নিউজ বাংলা, মেদিনীপুর : বেশ কয়েকদিন ধরেই লকডাউনের কারণে মানসিক অবসাদে ভুগছিলেন ৬২ বছরের শ্যামল পান। কয়েকদিন ধরে শারীরিক ভাবেও অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। সেই থেকেই আগুন লাগিয়ে বাড়ির ছাদ থেকে আত্মহত্যার চেষ্টা বলে অনুমান পরিবারের।

অবসরপ্রাপ্ত ব্যাঙ্ককর্মীর শারীরিক অসুস্থতার কারণে চিকিৎসা চলছিল বেশ কয়েকদিন ধরেই। সেই কারণে বাড়ির বাইরে বেরোন বারণ ছিল পরিবারের তরফে। কিন্তু এদিন সকালে পরিবারের সকলে যখন নিজেদের মধ্যে কথা বলায় ব্যস্ত তখন মেদিনীপুরের দেশবন্ধু নগরের বাসিন্দা শ্যামল পান সবার অলক্ষে বাড়ির ছাদে চলে যান।

বাড়ির চিলেকোঠাতে ঠাকুর ঘর আর সেখানে রাখা কেরোসিন নিজের গায়ে ঢেলে আগুন লাগিয়ে ফেলেন শ্যামলবাবু। দ্বিতল বাড়ির ছাদ থেকে জ্বলন্ত অবস্থায় আর্তনাদ করে ঝাঁপ দেন তিনি। ঘটনাটি নজরে আসে স্থানীয়দের।

প্রতিবেশীদের চিৎকার এবং ভারী কিছু পড়ার শব্দ শুনে বাইরে এসে পান পরিবারের বাকি সদস্যরা দেখেন পরিবারের কর্তা তখনও গায়ে আগুন, খসে পড়ছে চামড়া, সাথে গোগানির আওয়াজ।

তড়িঘড়ি আগুন নিভিয়ে গুরুত্বর আহত এবং দগ্ধ শ্যামলবাবুকে হাসপাতালে ভর্তি করানো হয়। খবর পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে মেদিনীপুর কোতোয়ালি থানায় পুলিশ। কি কারণে অবসরপ্রাপ্ত ব্যাঙ্ককর্মী এই আত্মহত্যার ঘটনা ঘটালেন তা খতিয়ে দেখছে পুলিশ।

#newzbangla #BengaliNews #MedinipurNews #নিউজবাংলা #newsbangla #BengalUpdate

মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp

No comments